আজকের রাশিফল

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৪১

আজ ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার। চলুন জেনে নেওয়া যাক রাশিতে আজকের পূর্বাভাস:


মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কর্মস্থলে বয়স্ক কিন্তু অধস্তন তাদের পরামর্শ মেনে চলার চেষ্টা করুন। যানবাহন ও বৈদ্যুতিক কর্মকাণ্ড সম্পাদনের সময় আরও বেশি সতর্কতা অবলম্বন করতে হবে। প্রিয়জনের মনরক্ষা করে চলার চেষ্টা করুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে


হঠাৎ করে দূরের কোনো দেশে যাওয়ার সংবাদ আপনাকে আবেগপ্রবণ করবে। কিন্তু এ ব্যাপারে কারও সঙ্গে কোনো ধরনের লেনদেন করা ক্ষতির কারণ হতে পারে। আপনার সবচেয়ে কাছের মানুষকে যতটা পারেন সাহায্য করুন।

মিথুন : ২১ মে-২০ জুন

দূরের কোনো খবরে আবেগপ্রবণ না হয়ে তা যাচাই করার পর ব্যবস্থা নিন। পরিকল্পনা বাস্তবায়নে আজ নিজের পুরনো কোনো বন্ধুর সঙ্গে আলোচনা করতে পারেন তবে আর্থিক গোপন বিষয় জানাবেন না।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

দিনের শুরুতেই আর্থিক জটিলতা নিরসনে পরিকল্পনা করে কাজে হাত দিন। দূরের ব্যবসায়িক যোগাযোগে অগ্রগতি হতে পারে। রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে ছোটখাটো কারণে সৃষ্ট ভুল বোঝাবুঝির অবসান হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আজ কর্মস্থলের পুরনো কোনো সমস্যার সমাধানে পদস্থ ও প্রভাবশালী উভয় পক্ষের সহযোগিতা পেতে পারেন। বৈদেশিক আর্থিক যোগাযোগ ব্যবসায়ী কাজে অগ্রগতি এনে দিতে পারে। দাফতরিক কাজে দূরের যাত্রা শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পাওনা আদায়ের ক্ষেত্রে উত্তেজনা পরিহার করে চলুন। যানবাহন ও কারিগরি কাজে খুবই সতর্ক থাকতে হবে। বৈদেশিক যোগাযোগ ও যাত্রা শুভ হলেও আর্থিক লেনদেনের আগে একটু ভেবে নিন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

বন্ধুদের সঙ্গে আড্ডা দেয়ার সময় যে কোনো ধরনের বিতর্ক থেকে দূরে থাকুন। আর্থিক ব্যয় সংকোচনের জন্য কেনাকাটায় আবেগ পরিহার করুন। দাফতরিক কাজের ক্ষেত্রে অধীনস্থদের সঙ্গে ভালো ব্যবহার করুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পরিচিত কেউ নতুন কোনো ব্যবসায়িক বা কর্ম সংক্রান্ত প্রস্তাব দিতে পারে। মধ্যাহ্নে বিশ্রামের পরিবর্তে পুরনো কোনো দাফতরিক কাজ সম্পাদনের জন্য চেষ্টা করলে ভালো করবেন। পদস্থদের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ নিন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

পারিবারিক কোনো সংবাদ আপনার জন্য আজ মানসিক অস্থিরতার কারণ হতে পারে। পরিবারের সবাইকে নিয়ে দূরের কোনো দর্শনীয় স্থানে বিনোদন ভ্রমণে যেতে পারেন। প্রতারকদের সম্পর্কে আজ সাবধানে থাকুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ সাবধানে না থাকলে কর্মস্থলে বিরোধ দেখা দিতে পারে। কাউকে দায়িত্ব দেয়ার আগে তার সম্পর্কে জেনে নিন। আর্থিক প্রাপ্তিযোগ আজ ভালো। কেনাকাটায় প্রিয়জন আনন্দিত হবেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

ব্যয়বৃদ্ধি সংকোচনে আজ পরিকল্পনা করে ব্যয় করুন। আজ আপনার পুরনো কোনো পরিকল্পনা আর্থিক কারণে পরিবর্তন করতে হতে পারে। নতুন কোনো বিনিয়োগে আজ ঝুঁকি নেয়া ঠিক হবে না। পানাহারে সতর্ক থাকুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

নতুন কোনো কাজে হাত দেয়ার আগে তা ভালোভাবে যাচাই করে নিতে হবে। কোনো কারণে আজ আত্মীয় সমাগম বেড়ে যেতে পারে। তবে উত্তেজনা পরিহার করে চলতে হবে।

 




Loading...
ads






Loading...