কেমন যাবে দিনটি?

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ জানুয়ারি ২০২০, ১০:১৫

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):
কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে):
পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। সকালের দিকে রক্তপাত থেকে সাবধান থাকা দরকার।

মিথুন রাশি (২১ মে-২০ জুন):
অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই):
আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। আপনি যদি কোনও ঋণ নিতে যাচ্ছেন তাহলে ভালো হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট):
আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):
দিনটি ভালো যাবে। প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর):
দিনটি ঝামেলাপূর্ণ। বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর):
আজ বৃশ্চিক রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার রোজগার বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের উপরি পাওনা লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে ভাল অগ্রগতি আশা করতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর):
ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মস্থলে কোনো প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি):
মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভালই যাবে। মামলা মোকদ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। চিকিৎসা সংক্রান্ত কাজে লাভবান হবার সম্ভাবনা।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):
কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্রভাবে যাবে। আজ ঋণ দান বা ঋণগ্রহণের কোনও করতে হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):
আজ আনার ব্যবসায় ও কর্মস্থলে কোনও ভালো ঘটনা ঘটতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। অংশিদারী ব্যবসায় নতুন কাজের যোগ প্রবল।

মানবকণ্ঠ/আরবি





ads