শনিবারের রাশিফল

শনিবারের রাশিফল

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৮,  আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৯, ০৯:৪০

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। এমন পোষাক পরবেন না যা আপনার প্রেমিকা পছন্দ করেন না কারণ এতে তাকে অসম্মান করা হয়। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। এটির দ্বারা আপনি উপকৃত হবেন। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
সবকিছুই বিস্ময়ের এরমধ্যে অন্ধকার এবং নীরবতা দুইই আছে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন। একপেশে সম্পর্কে সময় নষ্ট করবেন না। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌছবে। দিনটি আপনার ভালবাসার জনের হাসি দিয়ে শুরু হবে এবং একে অপরের স্বপ্নে শেষ হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
যেখানে পরামর্শ চাওয়া হবে না সেখানে দেবেন না এমনকি আপনার পরামর্শ অনভিপ্রেত হতে পারে তাই নীরব থেকে এবং সবার সাথে আন্তরিক হয়ে নিয়ন্ত্রণ করুন। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। আপনার পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। উল্লেখযোগ্য ব্যবসায়িক কারবার করার সময় আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে। নিজেকে নিয়ন্ত্রিত করুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনার অবশ্যই মনে রাখা উচিত যে উদারতা কিছুদূরই ভালো, কিন্তু যদি এটি সীমা ছাড়িয়ে যায় তাহলে এটি কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। আপনার মেজাজ কর্মক্ষেত্রে আজ আপনাকে একটি বিরক্তিজনক অবস্থায় ফেলতে পারে। শান্ত থাকার চেষ্টা করুন। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
যেহেতু বাচ্চারা এই পৃথিবীর সবথেকে শক্তিশালী আধ্যাত্মিক এবং আবেগপূর্ণ ব্যক্তিত্বস্বরূপ। আপনি নিজেই সতেজ অনুভব করবেন। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যারা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। অপ্রত্যাশিত অতিথিরা আজ সন্ধ্যায় আপনার বাড়িতে ভিড় করবে। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। আপনার স্ত্রীর কৃতিত্বের প্রশংসা করুন এবং তাঁর সাফল্য ও সৌভাগ্য নিয়ে আনন্দ করুন। আপনার প্রশংসায় অকৃপণ এবং আন্তরিক হোন। আপনার ক্লান্তিকর কাজের সময়সূচীর জন্য প্রেম গৌণ হয়ে যাবে। আপনি সরাসরি উত্তর না দিলে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। আপনার প্রেম জীবন শরৎকালের একটি গাছের পাতার মত হবে। যদি আপনি আজ সোশ্যাল মিডিয়ার ব্যবহার বন্ধ না করেন, তাহলে আপনি কর্মক্ষেত্রে একটি বড় ভুল করবেন।

মানবকণ্ঠ/আরবি





ads