বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবারের রাশিফল

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ ডিসেম্বর ২০১৯, ১০:২৯

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময় হবে। সকাল থেকেই সময় কিছুটা ভালো হয়ে উঠবে। তবে চাকরীজীবীরা আজ কোনো বিশেষ সংবাদ পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই ভালো লাগবে যে তা ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় হয়ে যাবে।

মিথুন (২১ মে – ২০ জুন):
আজ আপনি আপনার অতীতের আনন্দগুলোকে মনে করার চেষ্টা করুন। কখনই বেদনার কথা মনে আনবেন না তাহলে সমস্যা বাড়বে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী কাজে কোনো বাধা বিপত্তির সম্ভাবনা। চাকরীজীবীরা এই সময় বাড়তি আয়ের আশা করতে পারেন।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। তবে যে কোনো অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
আজ সকাল থেকে একটু হলেও আর্থিক টানাটানি চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
ধনু রাশির জাতক জাতিকার দিনটি আজ ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তি দেখা দেবে।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর দ্বারাই সেখানে ঝামেলা হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
ভাগ্যের দরজা খোলার সম্ভাবনা। বছর শেষে চাকরিতে পদোন্নতির সংবাদ আসতে পারে। আয় হলেও, সঙ্গে ব্যয়ও যথেষ্ট হবে। ফলে খরচ করার আগে ভালো করে ভেবে নিন।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...