মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবারের রাশিফল

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১০ ডিসেম্বর ২০১৯, ১০:৩৯

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
পড়াশোনার জন্য ভাল সুযোগ পাবেন। কাজে উন্নতির চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। সন্তানের ব্যবহারে মানসিক চাপ বৃদ্ধি পাবে। বাবার শরীর নিয়ে চিন্তা।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
ভ্রমণের জন্য দিনটি ভাল নয়।মানসিক অবসাদ আসতে পারে। বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। বাবা-মায়ের জন্য মনে দুঃখ। মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। শত্রুর ব্যাপারে চাপ আসবে।

মিথুন (২১ মে – ২০ জুন):
ব্যবসায় মন্দা আসতে পারে। পেটের সমস্যা বাড়বে। কেউ আপনার নিন্দা করতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বৃদ্ধি পাবে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কারও জন্য আজ খরচ বাড়বে।আজ কোনও চেষ্টা বিফলে যেতে পারে। ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে চিন্তায় পড়বেন।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
আজ কোনও কারণে আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কোনও সমস্যা আসতে পারে। বাড়তি কোনও কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় কোনও চাপ ও খরচ হতে পারে।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
সম্মান নিয়ে টানাটানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতির সম্ভাবনা। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ ক্ষতির আশঙ্কা রয়েছে।সকালের দিকে ব্যবসা নিয়ে সমস্যা বাড়বে। কানের সমস্যা বাড়তে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় ক্রেতার সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির আশঙ্কা।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থকুন। শত্রুর ব্যাপারে বাজে মনোভাব থাকবে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
খেলাধুলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা বাড়বে। ব্যবসায় চাপ বাড়তে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আদায় হওয়ায় আনন্দ।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। আজ সকাল থেকেই দিনটি ভাল যাবে না। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা প্রবল। সারাদিন কোনও কাজ নিয়ে চিন্তা থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
বাড়িতে বিবাদের মনে শান্তি থাকবে না। ব্যবসার দিকে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...