জেনে নিন শনিবারের রাশিফল

জেনে নিন শনিবারের রাশিফল

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৪

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
সকালের দিকে পেটের সমস্যায় কাজে ক্ষতি। সংসারে ব্যয় সঙ্কোচন নিয়ে আলোচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ ব্যয় হয়ে যেতে পারে। কোন আত্মীয় ও বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। চিকিৎসক বা ঔষধ বিক্রেতারা কোন প্রকার আইনগত জটিলতায় পড়তে পারেন।

মিথুন (২১ মে – ২০ জুন):
মিথুন রাশির জাতক জাতিকার আজ পারিবারিক মিলন ঘটবে। বাড়ীতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে, ফলে বাস্ত থাকবেন। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
কর্কট রাশির জাতক জাতিকার এই দিনটি শুভ। বাড়ীতে ছোট ভাই বোনের আগমন হতে পারে। প্রতিবেশীর বাড়ীতে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ফলে ব্যাস্ততা বাড়বে।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
প্রেমের ব্যাপারে আজ আপনার চাপ আসতে পারে। তবে এখন প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না, কারণ তারা হয়তো বেশি শক্তিশালী।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
চাকরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তন সম্ভব।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
আজ কোনও কারণে আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কোনও সমস্যা আসতে পারে। বাড়তি কোনও কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন।

মানবকণ্ঠ/আরবি





ads






Loading...