জেনে নিন বুধবারের রাশিফল

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৭ নভেম্বর ২০১৯, ১০:০৮

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
অর্থ ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। আজ সকাল থেকে কাজের দিকে কোনও প্রকার অনীহা বাড়তে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
কোনো গুজবে কান দেবেন না। আপনি মাটির মানুষ এর মতো ব্যাবহার বজায় রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলেও কোনো পাত্তা দেবেন না।

মিথুন (২১ মে – ২০ জুন):
আপনার সারা দিনের কাজকর্ম বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজে সহজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
আপনার উচ্চ উদ্দীপনা থাকা সত্ত্বেও আপনি কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। তাই তার কথা খুবই মন খারাপ করবে।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
সিংহ রাশির জাতক জাতিকাদের এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ বৈদেশীক যোগাযোগে সফল হবেন। ব্যক্তিগত কাজের কারণে দূরে যাত্রার সম্ভাবনা।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
কন্যা রাশির জাতক জাতিকার এই দিনে প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা। আবাসন সংক্রান্ত বিষয়ে সমস্যা মিটে যেতে পারে। গৃহস্থালীর প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
তুলা রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভাশুভ মিশ্র কাটবে। তবে বকেয়া বিল আদায় করতে পারেন। আজ সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে, তাই চেষ্টা করুন বেশি করার।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
বৃশ্চিক রাশির জাতক জাতিকার শারীরিক অবস্থার উন্নতি হবে। আপনার ক্ষমতা ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। বিশেষ কোনো কাজে বিদেশ যাত্রার যোগ আছে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফলতা পাবেন। কারো ভালোবাসার জন্য নিজেকে অর্পণ করবেন। সন্তান সফল হওয়ায় পিতা মাতা আনন্দ পাবে।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি ভালো কাটবে । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণ হতে পারে। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে হতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ প্রবল। বকেয়া সমস্ত টাকা আদায় হবে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...