কেমন যাবে দিনটি?

কেমন যাবে দিনটি?

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ নভেম্বর ২০১৯, ০৯:৪১

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
আপনার দিনটি ভালো কাটবে। নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে আপনাকে। তাড়াহুড়ো করে কেনাকাটা করবেন না। আপনার কাছে ইতোমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। জরুরি পরিকল্পনা নির্বাহ করেন।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
রাশি আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মুহূর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

মিথুন (২১ মে – ২০ জুন):
শরীরের দিকে নজর দিন। আজ যে কোনো তেল মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন৷ ওজন কমাতে খাদ্য তালিকায় বদল আনুন৷ আর্থিক সমস্যায় পড়তে পারেন, সেটি থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন৷

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
মগ্ন থাকবেন ভবিষ্যতের চিন্তায়। দিনটি অস্বস্তির মধ্যে দিয়ে কাটবে৷ যে কাজ করবেন তা মাথা ঠাণ্ডা রেখে করুন। ভবিষ্যতের চিন্তা ছেড়ে বর্তমানের উপর ভরসা রাখুন, সাফল্য পাবেন, ধৈর্য্য ধরুন।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। শুধু সামনের দিকে এগোলেই হবে না, পেছন ফিরে তাকাবার সময় এসেছে এবার। হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
বড় সিদ্ধান্ত নিতে চলেছেন। ভেবে কাজ করুন। আক্রমণাত্মক মনোভাব বাদ দিয়ে সুন্দরভাবে কথা বলুন। পারস্পরিক সম্পর্কের দিকে নজর দিন। আপনার কাজটাও সহজেই হাসিল হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
অশান্তি কাটিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। তাই মনও খুশিতে ভরে থাকবে।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
খুশিতে কাটবে দিনটি। মাঙ্গলিক অনুষ্ঠানে মেতে থাকবেন বাড়িতে। গোটা পরিবারে একসাথে থাকবেন। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতায় স্বপ্নপূরণ হবে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
শরীরের দিকে মন দিন। বিশ্রাম নিন। মনকে দুর্বল হতে দেবেন না। আপনার মধ্য়ে অনেক সম্ভাবনা রয়েছে। সেগুলি উপলব্ধি করা দরকার। দরকার তার প্রকাশ ঘটানো।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
আপনার দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। যা আপনাকে আর্থিকভাবে লাভ দেবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে না। আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমস্যায় পড়বেন। আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মনির্ভরতা কমান।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...