বুধবারের রাশিফল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ নভেম্বর ২০১৯, ১১:২৯

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
আজ আপনাদের গৃহস্থালীর কাজে ব্যস্ততা বাড়বে। দাম্পত্য সম্পর্ক সুন্দর রাখার চেষ্টা করুন। এই মুহূর্তে বিশেষ কোনো কাজের প্রয়োজন হতে পারে তাই বন্ধুদের থেকে সহযোগিতা পাবেন।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
আপনার প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন উপকার পাবেন। এখন প্রয়োজন হলে তাদের সহযোগিতা অনেক কাজে লাগতে পারে।

মিথুন (২১ মে – ২০ জুন):
মিথুন রাশির জাতক জাতিকার আজ দিনটি মিশ্র সম্ভবনাময় যাবে। রাজনৈতিক নেতাকর্মীদের জন্য দিনটি ঝামেলা পূর্ণ হতে পারে। কোনো রাজনৈতিক মামলা বা ঝামেলার সম্মুখীন হতে পারেন।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
কর্কট রাশির জাতক জাতিকার আজ কোনো ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায্য পেতে পারেন। যার ফলে অনেক বড় কাজ সম্পন্ন হবে।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
সিংহ রাশির জাতক জাতিকার আজ দুর্ঘটনার আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে একটু সাবধানে চলতে হবে। কোনো প্রকার ঝামেলায় না জড়িয়ে এড়িয়ে যান।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
কন্যার জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ দোকানদারি ব্যবসায় ভালো আয় রোজগার এর সম্ভাবনা। জীবন সাথীর সাথে কোথাও বেড়াতে যেতে হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
তুলা রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যবসায়ীক ক্ষেত্রে গোপন শত্রুর কারণে সমস্যায় পড়তে হতে পারে। কর্মস্থলে সহকর্মীর সাথে ছোট খাটো ঝামেলা হতে পারে।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। সকালের দিকে পরীক্ষার্থীরা সফল হবেন। সন্তানের সাফল্যের জন্য আনন্দ বৃদ্ধি পাবে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
কোনো বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন হবে। যারা আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। সাবধানে থাকুন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
আপনার নিজের মনের উপর নিয়ন্ত্রণ আছে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন। আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মভরিতা কমান ও আপনি সাঙ্কেতিক মন্তব্য বন্ধ করে একটি ভাল অবস্থানে থাকুন।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...