কেমন যাবে দিনটি?

কেমন যাবে দিনটি?

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১১ নভেম্বর ২০১৯, ০৯:৩৩

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
চাকরিতে কারও কারও পদোন্নতির সম্ভাবনা আছে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালোই যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই মনমুগ্ধ হয়ে সেটি ক্রয় করে অনেক টাকা খরচ হয়ে যাবে।

মিথুন (২১ মে – ২০ জুন):
মিথুন রাশির জাতক জাতিকার আজ ব্যবসায় কোনো শত্রুতার অবশান হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা বৃদ্ধি পাবে। সম্পর্ক ভালো গড়ে উঠবে। জীবনে উন্নতি করতে পরিশ্রম করে যান।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
পুরোনো ব্যথার উপশম হতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ অনেক বেড়ে যাবে। বাইরের কোনও অশান্তি বাড়িতে প্রবেশের সম্ভাবনা। ব্যবসায় ঝুঁকি নিয়ে লাভ হতে পারে। তবে সাবধান থাকবেন।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
মানসিক একটু চাপ বাড়তে পারে। প্রিয় জনের থেকে খারাপ খবর আসার সম্ভাবনা। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। সমাজে কোনও কাজের দায়িত্ব পাবেন।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
দূরে কোথাও ভ্রমণে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে। আত্মীয় নিয়ে কোনও বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে সম্মান পেতে পারেন চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। উচ্চ শিক্ষার লক্ষে বিদেশ যাত্রার ক্ষেত্রে হতাশা নিরাশা দেখা দেবে।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
আজ কোনও মহিলা আপনার অনেক উপকার করতে পারে। তবে নেশা থেকে একটু দূরে থাকুন নাহলে ফল ভালো হবেনা। ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা। অফিসে উন্নতির যোগা আসতে পারে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
এই রাশির জাতক জাতিকারা একটু সাবধানে থাকুন, কোনও বিপদ এর আশঙ্কা থাকবে। আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বিবাহিত জীবনে কোনো সুখের খবর আসতে পারে।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে ভালো ফল পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
ব্যয় বৃদ্ধির আশাঙ্কা প্রচুর রয়েছে। আজ বিদেশ গমনেচ্ছুকদের মনবাঞ্ছা পূরণ।চাকরিতে কারও কারও বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
প্রবাস থেকে কোনো ভালো সংবাদ লাভের যোগ রয়েছে। আজ দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসবে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...