সোমবারের রাশিফল

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ অক্টোবর ২০১৯, ১৩:৫৮,  আপডেট: ২৮ অক্টোবর ২০১৯, ১৪:০০

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
আজ এই রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ কাটবে না। ঋণ সংক্রান্ত ও মামলা সংক্রান্ত ব্যাপারে অনেক জটিলতা দেখা দেবে। আজ রাস্তাঘাটে সতর্ক হয়ে চলবেন।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
এই রাশির জাতক জাতিকার এই সময় ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে। আজ জীবন সঙ্গীর সাহায্য পেতে পারেন। অংশিদারী কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়।

মিথুন (২১ মে – ২০ জুন):
মিথুন রাশির জাতক জাতিকার ব্যবসায়ীক শত্রুতার অবসান হতে পারে, ফলে ব্যাবসা ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা অনেক বৃদ্ধি পাবে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
কর্কট রাশির জাতক জাতিকার এই দিনটি প্রেম ও রোমান্সে খুবভালো কাটবে। আজ প্রেমিকার সাথে রেস্টুরেন্টে দেখা করতে হতে পারে। সন্তানের সাথে বেড়াতে যাওয়ার সম্ভাবনা।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
সিংহ রাশির জাতক জাতিকাদের এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ বৈদেশিক যোগাযোগে সফল হবেন। ব্যক্তিগত কাজের কারণে দূরে যাত্রার সম্ভাবনা।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
আবহাওয়া পরিবর্তনের রোগব্যাধির দেখা দেবে। ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের অসম্ভব চাপ আপনাকে খুব জীর্ণ করে তুলবে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করাটাই ভালো । চাকরির জন্য এই দিনটি শুভ, পারলে আজ চেষ্টা করুন। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
হঠাৎ করে আপনার মাথা গরম হতে পারে। চাকরি ক্ষেত্রে ছোটখাটো সমস্যা থাকলেও সেটি বাধা দেবে না। উপার্জন ভাগ্য খুব একটা ভালো যাবেনা।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
শরীর যথেষ্ট সুস্থ থাকবে। চাকরির ক্ষেত্রে আজ কোনও সমস্যা নেই। আজ কিছু অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
চাকরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা। আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন। খেলাধুলায় শুভ পরিবর্তন সম্ভব।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
প্রেমের সম্পর্কে চাপ অনেকটা বাড়বে। প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না, না হলে পস্তাবেন। যারা এই সময় গঠনমূলক কাজ করেন, তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...