রোববারের রাশিফল

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৭ অক্টোবর ২০১৯, ১১:২৭

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
আজ আপনার জন্য প্রেম অপরিমিত, প্রচুর ভালোবাসা পাবেন আজ। আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন তবে আজ আপনি এটি স্পষ্টভাবে অনুভব করবেন।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
এই রাশির জাতক জাতিকাদের স্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সাথে লড়াই করতে চাইবে, তবে আপনার ভালবাসা এবং মমতা সবকিছুকে থামিয়ে দেবে।

মিথুন (২১ মে – ২০ জুন):
আজ প্রথম দেখাতেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে যতটা পারবেন প্রভাবিত করার চেষ্টা করুন। পুরোনো পাওনা আজ আদায় হতে পারে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
প্রতিযোগিতায় অন্যকে হারানো আপনার জন্য সহজ হবে। তবে এই সপ্তাহে আপনি নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, তাহলে ভাল ফল পাবেন।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
সিংহর জাতক জাতিকাদের জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশীক যোগাযোগে এই সময়ে সফল হবেন। ব্যক্তিগত কোনো কাজে দূরের যাত্রার সম্ভাবনা।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
দিনের বেশিরভাগ সময়ই নিজেকে নিয়ে বিব্রতবোধ করবেন। কোনও বিশেষ প্রচেষ্টা এই সময় বিফল হবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ আপনার পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
কর্মক্ষেত্রে কোনও পূর্ব পরিকল্পনা থাকলে এখনই আশাভঙ্গ করলেও যোগাযোগ ভালো থাকবে। আয় বৃদ্ধি পাবে ও অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ হাতে আসবে। শারীরিক দিক খুব একটা ভালো থাকবে না।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
শারীরিক ও মানসিক চাপ কিছুটা কমলেও অযথা অনেক খরচা হয়ে যাবে। তবে আর্থিকক্ষেত্র চলনসই বলা যায়। তবে প্রিয়জন এরজন্য অনেক ভাবনা চিন্তা দেখা দেবে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
ধনু রাশির জাতক জাতিকার এই দিনটি খুব একটা ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি বাড়বে । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তির সম্ভাবনা।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
জোর করে কারোর সাথে প্রেম করতে গেলে ঠকতে পারেন। নিজের ভাইয়ের সাথে মন কসাকষি করে নিজের ক্ষতি করবেন না। কর্মসূত্রে দূরে বদলি হতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
আপনার কাজের গুণগান পাড়া প্রতিবেশী সকলের মুখে মুখে প্রচারিত হবে। প্রতিবেশীর দুঃসময়ে তার পাশে আপনার উপস্থিতি বিশেষ কাজের দৃষ্টান্ত রূপে দেখা দেবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই ভালো চোখে দেখবে। রাজনৈতিক ক্ষমতায় আপনাকে বসাতে পারে। ব্যবসায়ীদের রফতানি দ্রব্য নষ্ট হতে পারে, ক্ষয়ক্ষতি স্বীকার করতে হবে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...