সোমবারের রাশিফল

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২১ অক্টোবর ২০১৯, ১২:৫১

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
আপনার কষ্ট করে উপার্জন করা টাকা পয়সা বিভিন্ন দিকে আজ নষ্ট হতে পারে তাই দেখে শুনে রাখুন৷ প্রেমিক বা প্রেমিকার সঙ্গে আজ ভালো সম্পর্ক গড়ে উঠতে পারে৷ তবে খুব ঘনিষ্ট হওয়ার চেষ্টা করবেন না।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
আজকের দিনটি অত্যন্ত অস্বস্তির মধ্যে দিয়ে কাটতে পারে তবে অবশ্যই পরিস্থিতি অনুযায়ী নিজের মর্যাদা বজায় রাখার চেষ্টা করুন৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে খুব চেষ্টা করুন৷

মিথুন (২১ মে – ২০ জুন):
ওজন কমাতে খাদ্য তালিকাই বদল আনুন৷ আজ যে কোনো তেল মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন৷ আর্থিক সমস্যায় পড়তে পারেন, সেটা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন৷

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
ভবিষ্যতের চিন্তায় আজ দিনটি উগ্রতার মধ্য দিয়ে কাটবে৷ তবে যে কাজ করবেন তা মাথা ঠান্ডা রেখে করাই ভালো, ভবিষ্যতের চিন্তা নিয়ে না পড়ে বর্তমানের উপর ভরসা রাখুন৷

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
আপনি পরিস্থিতি সামলানোর ফলে আপনার উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো সবই ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
দিনের বেশিরভাগ সময়ই নিজেকে নিয়ে বিব্রতবোধ করবেন। কোনও বিশেষ প্রচেষ্টা এই সময় বিফল হবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ আপনার পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
কর্মক্ষেত্রে কোনও পূর্ব পরিকল্পনা থাকলে এখনই আশাভঙ্গ করলেও যোগাযোগ ভালো থাকবে। আয় বৃদ্ধি পাবে ও অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ হাতে আসবে। শারীরিক দিক খুব একটা ভালো থাকবেনা।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। তবে অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট হতে পারে। ভালো সম্পর্কের খোঁজে থাকবেন।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ বাড়বে। ফলে গর্ববোধ বাড়বে।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
আপনার কাজের প্রসংশা আত্মীয় স্বজন সকলের মুখে মুখে হবে। প্রতিবেশীর দুঃসময়ে তার পাশে থাকা আপনার এক মহান কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই অবশ্যই ভালো চোখে দেখবে। প্রয়োজনে রাজনৈতিক ক্ষমতায় আপনাকে বসাতে পারে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে, বেশ কিছু ক্ষয়ক্ষতির স্বীকার হতে হবে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...