রোববারের রাশিফল

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ অক্টোবর ২০১৯, ১২:২১

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
মেষ রাশির জাতক জাতিকার আজকের দিনটি শুভ সম্ভাবনাময় কাটবে। সকাল থেকেই সময় কিছুটা ভালো হয়ে উঠবে। তবে চাকরীজীবীরা আজ কোনো বিশেষ সংবাদ পেতে পারেন। সাংসারিক জীবন সুষ্ঠ যাবে।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই ভালো লাগবে যে তা ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় হয়ে যাবে।

মিথুন (২১ মে – ২০ জুন):
আজ আপনি আপনার অতীতের আনন্দগুলোকে মনে করার চেষ্টা করুন। কখনই বেদনার কথা মনে আনবেন না তাহলে সমস্যা বাড়বে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
বাড়িতে খারাপ খবর আসার জন্য চিন্তায় থাকবেন। অফিসে কারোর কাছে কোনও কারনে সম্মানহানি হতে পারে। তবে নিজের লক্ষ্যে অটল থাকবেন।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
পড়াশোনায় অনেক চাপ বাড়তে পারে। প্রেমে বাধা পড়ে চিন্তায় থাকবেন। কাজের জায়গায় অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের করে স্ত্রীর সাথে বিবাদ।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
রাজনীতির সঙ্গে যুক্তরা ভাল খবর পাবেন। আজ সারা দিন নানান কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। তবে অযথা কোনও অশান্তি ঘটতে পারে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
অর্থের কারণে চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক বেদনা থাকবে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সফল হবেন।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
নতুন কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। তবে এবার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যায় পড়বেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...