জেনে নিন শনিবারের রাশিফল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৯ অক্টোবর ২০১৯, ১১:৫৯

কেমন যাবে আপনার আজকের দিনটি? জেনে নিন আজ শনিবারের রাশিফল থেকে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):
জীবনের এই মুহূর্তে পেশাগত জীবনে প্রচুর সফলতা পাবেন। কিন্তু তা নিয়ে লাফালাফি করবেন না, কারণ খুশি ধীরে ধীরেই আসে। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ না করাই ভালো।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):
পেশাগত জীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে খুব একটা ভালো যাবেনা । জীবনসঙ্গীর সাথে ঝগড়া হলেও তা মিটে যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন (২১ মে – ২০ জুন):
জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তাহলে সবকিছুই সাধারণ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয় মানুষটির সাথে সুখেভরা সময় কাটাবেন।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):
গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। চেষ্টা করুন ভেবে চিন্তে বিনিয়োগের। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা খুব বেশি থাকবে।

সিংহ (২১ জুলাই – ২১ আগস্ট):
সকালের দিকে শরীরে আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি ফিরবে। শারীরিক চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):
স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
লেখকদের আজ দিনটি ভাল কাটবে। মায়ের চিকিৎসার জন্য নিয়ে যাবেন। আর্থিক চাপ ও কোমরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় আয় বাড়তে পারে।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
চাকরি বদলানোর জন্য এই বছর সব থেকে ভালো, তাই চেষ্টা করতে থাকুন। এই রাশির কিছু জাতকরা নতুন দায়িত্ব পেতে পারেন আর মাইনে বাড়ারও সম্ভাবনা আছে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন হবে। যারা আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। সাবধানে থাকুন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
আপনার নিজের মনের উপর নিয়ন্ত্রণ আছে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
নিজের জীবনে অনবরত চড়াই-উতরাই আসবে। ছেলে-মেয়েদের ব্যবহারে কিছুটা সমস্যা আসবে। আলোস্যতা থেকে দুরত্ব বজায় রাখুন। নাহলে অনেক গুরুত্বপূর্ণ কাজে ফাঁকি পরে যাবে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...