কেমন যাবে দিনটি?

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৭ অক্টোবর ২০১৯, ১২:০৯

কেমন যাবে আপনার আজকের দিনটি? জেনে নিন আজ বৃহস্পতিবারের রাশিফল থেকে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

আজ আপনার উপর সহকর্মীরা তাদের ক্ষোভ প্রকাশ করবে । নানানভাবে আপনারও উপর মানসিক চাপ বাড়বে। তাই শান্ত থাকুন। প্রেমে বিশ্বাসঘাতকতার সম্ভাবনা আছে।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে):

আজ ব্যবসায় ফল ভালমন্দ মিশিয়েই পাবেন। তবে চাপ থাকায় পরিশ্রম বাড়ার কারণে শরীর কিছুটা অসুস্থ হতে পারে, সাবধানে চলাফেরা করুন।

মিথুন (২১ মে – ২০ জুন):

ব্যবসায় ইনভেস্ট করে লাভবান হবেন আজ প্রচুর অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। নিজের ভুল সংশোধন করে নিতে পারলে সংসারে শান্তি ফিরবে, না হলে বিচ্ছেদ হতে পারে।

কর্কট (২১ জুন – ২০ জুলাই):

আজ সকালের দিকে কোনও কারণে মন অনেক চঞ্চল থাকতে পারে, উৎকণ্ঠিত বোধ করবেন। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ করতে যাবেন না। নিজের বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করতে পারেন।

সিংহ (২১জুলাই – ২১ আগস্ট):

অযথা কারোর সাথে কোনো তর্কে যাবেন না, নানান সমস্যা আসতে পারে এড়িয়ে যান। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা কিছুটা উপকৃত হতে পারেন।

কন্যা (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

আবারও আপনার পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য এখনই দৃঢ়প্রতিজ্ঞ হন। এই মুহির্তে চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহায্য করবে।

তুলা (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করাটাই ভালো ।চাকুরির জন্য এই দিনটি শুভ, পারলে আজ চেষ্টা করুন। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল।

বৃশ্চিক (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

হঠাৎ করে আপনার মাথা গরম হতে পারে।চাকুরি ক্ষেত্রে ছোটখাটো সমস্যা থাকলেও সেটি বাধা দেবে না। উপার্জন ভাগ্য খুব একটা ভালো যাবেনা। ব্যবসায় আজ বিনিয়োগ না করাই ভাল হবে।

ধনু (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

অতিরিক্ত বিলাসিতার জন্য আজ খরচ বাড়া সম্ভব হত পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

আজ কোনও প্রতিযোগিতায় বিফলতা আসতে পারে, ভ্রমণে কোনও কিছু নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

আজ আপনার কাজের জায়গায় একটু সতর্ক থাকুন। হঠাৎ করে বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে বিশেষ মতান্তর ঘটতে পারে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...