গাড়িচাপায় নারী নিহত: সেই শিক্ষক গ্রেপ্তার


  • অনলাইন ডেস্ক
  • ০৩ ডিসেম্বর ২০২২, ১৯:১৩

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় গাড়িচাপায় রুবিনা আক্তার নামে এক নারী নিহত হবার ঘটনায় গাড়িটির চালক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের চাকরিচ্যুত শিক্ষক আজহার জাফর শাহকে চিকিৎসাধীন অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে।

নিহত রুবিনা আক্তারের ভাই জাকির হোসেনের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শাহবাগ থানার ওসি নূর মোহাম্মদ বলেন, নিহত নারীর ভাইয়ের সড়ক পরিবহন আইনের মামলায় আজহার জাফর শাহকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন। সড়ক পরিবহন আইনের মামলায় সর্বোচ্চ ৫ বছরের কারাদণ্ড ও ৫ লাখ টাকা জরিমানার বিধান রয়েছে।

শুক্রবার বিকাল ৩টার দিকে ঢাবি এলাকায় কবি নজরুলের সমাধিসৌধের বিপরীতে একটি মোটরসাইকেলে ধাক্কা দেয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চাকরিচ্যুত শিক্ষক আজহার জাফর শাহের ব্যক্তিগত গাড়ি। ওই সময় মোটরসাইকেল থেকে নিচে পড়ে আজহার জাফর শাহের গাড়িতে আটকে যান রুবিনা আক্তার। চালক আজহার জাফর শাহ ওই অবস্থাতেই গাড়িটি চালিয়ে যান প্রায় এক কিলোমিটার।

পরে নীলক্ষেত এলাকায় তাকে আটকে গাড়িটির নিচ থেকে রুবিনা আক্তারকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় উত্তেজিত জনতা আজহার জাফর শাহকে গাড়িসহ আটকে পিটুনি দেয় এবং তার গাড়িও ভাঙচুর করা হয়। একপর্যায়ে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠায়।

মানবকণ্ঠ/এসআরএস


poisha bazar