মাদক-অস্ত্র মামলায় সম্রাটের বিরুদ্ধে চার্জ গঠন ৩০ নভেম্বর

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ অক্টোবর ২০২০, ১৩:৫১,  আপডেট: ২০ অক্টোবর ২০২০, ১৪:০০

মাদক ও অস্ত্র আইনের দুটি মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে চার্জশিট আমলে নিয়েছেন আদালত। আগামী ৩০ নভেম্বর চার্জ শুনানি হবে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সম্রাটকে মহানগর দায়রা জজ কোর্টে হাজির করা হয়। পরে আদালত চার্জ শুনানির তারিখ ধার্য করেন। এ ছাড়া সম্রাটের জামিন আবেদন সংক্রান্তে আদেশ পরে দেওয়া হবে বলেও জানান আদালত।

গত বছর ৬ নভেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সম্রাটের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর এসআই শেখর চন্দ্র মল্লিক। গত ৯ ডিসেম্বর মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর এসআই আবদুল হালিম।

উল্লেখ্য, গত বছর ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর সম্রাটের নাম আসার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। অভিযান শুরুর পর হাইপ্রোফাইল কয়েকজন গ্রেফতার হলেও খোঁজ মিলছিল না সম্রাটের। এসবের মধ্যে তার দেশত্যাগে নিষেধাজ্ঞাও জারি করা হয়। গত বছরের ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামে আত্মগোপনে থাকা সম্রাটকে গ্রেফতার করে র‌্যাব। এরপর অসুস্থতাজনিত কারণে বহু দিন হাসপাতালে ছিলেন তিনি। সম্রাটের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

মানবকণ্ঠ/এসকে






ads