ইডেন অধ্যক্ষ মাহফুজা হত্যা রায় ৪ অক্টোবর

ইডেন অধ্যক্ষ মাহফুজা হত্যা রায় ৪ অক্টোবর

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:২০,  আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৯

ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ (২০০৯-২০১২) মাহফুজা চৌধুরী পারভীন হত্যা মামলার রায় ঘোষণার তারিখ ৪ অক্টোবর দিন ধার্য করেছেন দ্রুত বিচার ট্রাইব্যুনাল।

আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের রাষ্ট্র ও আসামি পক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার এই দিন ধার্য করেন।

গত ২৭ সেপ্টেম্বর ঢাকার দ্রুতবিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালতে আত্মপক্ষ শুনানিতে আসামি রিতা আক্তার ও রুমা নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন। আদালত আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) আত্মপক্ষ শুনানির দিন ধার্য করে দিয়েছিলো।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর মামলাটিতে সাক্ষ্যগ্রহণ শেষ হয়। মামলায় ৩৪ জন সাক্ষীর মধ্যে ২৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ নেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানী এলিফেন্ট রোডের নিজ বাসায় খুন হন মাহফুজা চৌধুরী। এ ঘটনায় নিহত অধ্যক্ষ মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদির নিউ মার্কেট থানায় মামলা দায়ের করেন। গৃহকর্মী রিতা আক্তার ওরফে স্বপনা ও রুমা ওরফে রেশমা এবং দুই গৃহকর্মীর যোগানদাতা রুনু বেগমকে গ্রেপ্তারের পর রিমান্ডে নেয় পুলিশ।রিতা আক্তার ও রুমা হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন।

মানবকণ্ঠ/এইচকে





ads







Loading...