স্বাস্থ্যের গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২১ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩২

অবৈধ অস্ত্র ও জালনোটের কারবারের অভিযোগে স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক আব্দুল মালেকের (৬৩) বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করেছে র‌্যাব। এই দুই মামলায় তার ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২১ সেপ্টেম্বর) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ২ মামলায় আসামির সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

অপরদিকে মালেকের আইনজীবী জি এম মিজানুর রহমান রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে কয়েকটি সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রোববার সকালে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া বামনের টেক ৪২ নম্বর হাজি কমপ্লেক্স ভবন থেকে আব্দুল মালেককে গ্রেফতার করে র‌্যাব-১। এসময় তার কাছ থেকে বিদশি পিস্তল, ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ টাকার জালনোট, ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়।

অষ্টম শ্রেণি পাস আব্দুল মালেক দীর্ঘদিন ধরে স্বাস্থ্য অধিদফতরের তৃতীয় ও চতুর্থ শ্রেণির নিয়োগ-বদলি বাণিজ্য নিয়ন্ত্রণ করতেন। এছাড়া অবৈধ অস্ত্র ও জালনোটের কারবার ছাড়াও চাঁদাবাজি করে কোটি কোটি টাকা হাতিয়ে অঢেল সম্পদের মালিক হয়েছেন তিনি।

মানবকণ্ঠ/এসকে





ads