সম্রাট-আরমানকে ৬ মাসের কারাদণ্ড


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৬ অক্টোবর ২০১৯, ১৯:৫০,  আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, ২০:০২

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। র‌্যাবের নির্বাহী হাকিম সারওয়ার আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বন্যপ্রাণী (সংরক্ষণ) আইনে, সম্রাটের রাজধানীর কাকরাইলের অফিসে দুটি ক্যাঙ্গারুর চামড়া পাওয়ার কারণে সম্রাটকে সাজা হয়েছে। অন্যদিকে কুমিল্লায় গ্রেফতারের সময় আরমান ‘মদ্যপ’ থাকায় তাকে সেখানেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার দিবাগত গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের একটি বাড়ি থেকে সম্রাটের সঙ্গে আরমানকেও আটক করা হয়। পরে তাদেরকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

রোববার দুপুর থেকে প্রায় পাঁচ ঘণ্টা সম্রাটের কাকরাইলের কার্যালয়ে অবরুদ্ধ করে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র, বন্য প্রাণীর চামড়া, বিদেশি মদ ও ১১শ ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর ক্যাসিনো বিরোধী অভিযান শুরুর পর থেকে আলোচনায় আসেন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতি মাসে ঢাকার বাইরেও যেতেন জুয়া খেলতে।

সম্প্রতি রাজধানীতে ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে র‌্যাবের হাতে ধরা পড়েন সম্রাটের ডান হাত হিসেবে পরিচিত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। এর পর ধরা পড়েন রাজধানীর টেন্ডার কিং আরেক যুবলীগ নেতা জিকে শামীম। এ দুজনই অবৈধ আয়ের ভাগ দিতেন সম্রাটকে।

মানবকণ্ঠ/এএম

 

 




Loading...
ads




Loading...