নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ীর ১২ বছরের জেল


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মফিজুল ইসলাম ওরফে মফিজ উদ্দিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীর ১২ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলো না। সাজাপ্রাপ্ত আসামি মফিজুল ইসলাম কদমতলী থানার রায়েরবাগ এলাকার আরশাদ ভূঁইয়ার ছেল।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহম্মেদ জানান, সিদ্ধিরগঞ্জ থানার একটি মাদক মামলায় ৫ জনের সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্ক উপস্থাপন শেষে আসামিকে ১২ বছরের কারাদণ্ড প্রদান করেছেন আদালত। এছাড়া অপর আসামি জসিমউদ্দিন নির্দোষ প্রমাণিত হওয়ায় তাকে খালাস দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২২ জুলাই আনুমানিক রাত ৮টার সময় ঢাকা-নারায়নগঞ্জ মহাসড়কের দক্ষিণ পাশে মাদকের একটি চালান আসছে এমন তথ্যর ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে। এ সময় তাদের তল্লাশি করে এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় মাদক আইনে আসামিদের বিরুদ্ধে একটি মামলা হয়।

মানবকণ্ঠ/এফএইচ

 




Loading...
ads




Loading...