সমাবেশের আগেই পূর্ণ কুমিল্লার টাউন হল মাঠ


  • অনলাইন ডেস্ক
  • ২৬ নভেম্বর ২০২২, ১১:২৬

বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশ আজ শনিবার।  

বেলা ১১টায় শুরু হওয়ার কথা থাকলেও সকালেই টাউন হল মাঠ পরিপূর্ণ। 

সমাবেশস্থল টাউন হল মাঠে সকাল থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আসতে থাকে। মাঠ পরিপূর্ণ হওয়ার কারণে কোনো মিছিল মাঠের মধ্যে প্রবেশ করতে পারছে না। তাই মাঠের আশপাশের রাস্তায় এসেই মিছিল শেষ করতে হচ্ছে তাদের।

বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে বিএনপি নেতাদের পদচারনায় মিছিল আর স্লোগানে স্লোগানে সরগরম কুমিল্লা। মিছিল আর স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সমাবেশস্থল ও এর আশপাশের রাস্তাগুলো। মিছিল থেকে খালেদা জিয়ার মুক্তি চেয়ে স্লোগান দেওয়া হচ্ছে। নেতাকর্মীদের হাতে শোভা পাচ্ছে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড, খালেদা জিয়ার ছবি, তারেক রহমানের ছবি ও ধানের শীষ। 

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে কুমিল্লায় সমাবেশ করবে বিএনপি। বিএনপির গণসমাবেশের আগের দিনই নেতাকর্মীরা সমবেত হয়েছেন মাঠে। সবকিছু ছাপিয়ে বড় সমাবেশ করার ঘোষণা দিয়েছেন বিএনপি নেতারা।

দলের মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কুমিল্লা বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। এছাড়া স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্যসহ কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন।

মানবকণ্ঠ/আরসি 


poisha bazar