বিএমডব্লু ও বাড়ির দলিল দিয়ে বিয়ের প্রস্তাব করলেন যুবতী


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৬

সবাই চান তাঁর প্রেমিক বা প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার সময় কিছু আলাদা করতে। কিন্তু চীনের এক যুবতী যা করলেন তা মনে হয় বিশ্বের আর কোনো মেয়ে করেননি। এমনভাবে তিনি প্রপোজ করলেন যা দেখে ‘হ্যাঁ’ছাড়া অন্য কিছু বলা সম্ভব ছিল তাঁর বয়ফ্রেন্ডের।

চীনের হেনানের বাসিন্দা বছর চব্বিশের যুবতী জিয়াওজিং। গত ১১ ডিসেম্বর প্রপোজ করেন তাঁর বয়ফ্রেন্ড জিয়াওকে-কে। এই পর্যন্ত বিষয়টি আর পাঁচটি সম্পর্কের মতোই শুনতে লাগছে। কিন্তু জিয়াওজিং যে ভাবে প্রপোজ করেলেন সেই কাহিনি এখন সোশ্যাল মিডিয়ায়চর্চার বিষয়।

গত ১১ ডিসেম্বর জিয়াওকে ফোন পান বান্ধবী জিয়াওজিংয়ের কাছ থেকে। জিয়াওজিং তাঁকে বলেন, এক বছর আগে এই দিনেই তাঁরা ডেটিং শুরু করেন। যেখানে তাঁরা প্রথমবার দেখা করেছিলেন, সেই হেনানের কালচারাল এগজিবিশন হল-এ আসতে বলেন।

সময়ে নির্দিষ্ট জায়গায় পৌঁছে যান জিয়াওকে। কিন্তু সেখানে গিয়ে দেখেন, গোটা হলটি সুন্দর করে সাজানো হয়েছে। আর বিয়ের পোশাকে দাঁড়িয়ে জিয়াওজিং। হলে পা দিতেই তাঁকে অভ্যর্থনা জানান জিয়াওজিং ও অন্যান্যরা। জিয়াওজিং বলেন, এই গোটা হলটি তিনি নিজের হাতে সাজিয়েছেন।

এরপরই সেই নাটকীয় মুহূর্ত, জিয়াওকে-র দিকে একটি ফুলের তোড়া, একটি দলিল ও একটি গাড়ির চাবি এগিয়ে দেন জিয়াওজিং। সেই সঙ্গে জিয়াওকে-র উদ্দেশে বলেন “তুমি কি আমাকে বিয়ে করবে?”

দলিলটি ছিল একটি বাড়ির, আর গাড়ির চাবিটি ছিল একটি বিএমডব্লু'র। সেই উপহারগুলি দিয়ে জিয়াওকে-কে প্রপোজ করেন জিয়াওজিং। আর জিয়াওকে বান্ধবীর প্রস্তাব পেয়ে হ্যাঁ বলতে সময় নেননি।

জিয়াওজিং জানিয়েছেন, এই বাড়ি ও গাড়ি উপহার দেওয়ার জন্য তাঁর পরিবার তাঁকে সাহায্য করেছে। তাঁরাই এগুলির ব্যবস্থা করে দিয়েছেন। কারণ তিনি এমন একটি মানুষকে ভালবাসেন যিনি সব সময় তাঁর খেয়াল রাখেন, আত্মত্যাগ করেন।

মানবকণ্ঠ/এইচকে 






ads