বিশেষ অঙ্গ বড়, প্রেমিকের বিরুদ্ধে আদালতে যুবতী


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ অক্টোবর ২০১৯, ১৯:৪০

তখন ছিল গভীর প্রেম। মনে হত এই প্রেমটাই সব। কাছের মানুষটা কাঁধে মাথা রেখে গোটা জীবনটা কাটিয়ে দেওয়া যায়। এক মুহূর্তও প্রেমিককে কাছ ছাড়া করাটা যেন কঠিন হয়ে দাঁড়িয়েছিল। দু’জনেরই মনের অবস্থা তখন এক। শেষ পর্যন্ত বিয়ে করার সিদ্ধান্তটা নিয়েই ফেলেছিলেন জিম্বাবোয়ের হারারে শহরের দুই বাসিন্দা। বছর ৩৭-এর প্রেমিক মুগোভে কুরিমাকে বিয়ে করেন ২৯ বছরের সিলিন্ডাইল মাঙ্গেনা।

কিন্তু বিয়ের আগে ওই মহিলা নাকি এক্কেবার বুঝতেই পারনেনি তার স্বামী এমনভাবে তাকে ‘আঘাত’ দেবেন। তারা বিয়ে করেছিলেন আজ থেকে তিন বছর আগে। তবে আজ সব অতীত সম্পর্কের তিক্ততার জেরে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাদের। তারপরেও সম্পর্কের তিক্ততা দূর হচ্ছে না। প্রাক্তন প্রেমিক কুরিমার বিরুদ্ধে এক অদ্ভুত অভিযোগ এনে আদালতের দ্বারস্থ হয়েছেন ২৯ বছরের যুবতী।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর প্রতিবেদন অনুযায়ী, এই মহিলার অভিযোগ, কুরিমা-র পুরুষাঙ্গ অস্বাভাবিক রকমের দীর্ঘ। কুরিমা-র সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হওয়ার আগে পর্যন্ত তাঁর নিজের গোপনাঙ্গ যথেষ্টই আঁটোসাঁটো ছিল বলে দাবি সিলিন্ডাইলের। কিন্তু এখন তা একেবারে ছিন্নভিন্ন হয়ে গিয়েছে, আদালতকে স্পষ্ট জানিয়েছেন তিনি। তাই প্রাক্তন প্রেমিকের কাছ থেকে মোটা অঙ্কের ক্ষতিপূরণের দাবিও করেছেন প্রেমিকা। বাংলাদেশি টাকায় যা প্রায় সাড়ে সাত লাখ টাকা।

ক্ষতিপূরণের এই টাকা পেলে দক্ষিণ আফ্রিকায় গিয়ে স্ত্রী-অঙ্গটি পুনঃস্থাপিত করার জন্য সার্জারি করাবেন বলে জানিয়েছেন সিলিন্ডাইল। তবে এই ব্যাপারে তার অভিযুক্ত প্রাক্তন প্রেমিকের মতামত এখনো জানা যায়নি।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads





Loading...