নামীদামি রেস্তোরাঁয় কুকুরের মাংস বিক্রি!


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ জুলাই ২০১৯, ১৭:০৩

রাস্তার কুকুরগুলিকে রাতের অন্ধকারে হত্যা করে সেই মাংস নামীদামি বিভিন্ন রেস্তোরায় বিক্রির অভিযোগ পাওয়া গেছে। নির্দিষ্ট কোন এলাকা নয়, একাধিক এলাকা থেকেই এই অভিযোগ এসেছে। এ ঘটনায় পুলিশেও অভিযোগ দায়ের করা হয়েছে।

ভারতের বেঙ্গালুরুর চন্দপুরা এলাকায় এ ঘটনা ঘটে বলে দেশটির গণমাধ্যমের খবরে বলা হয়েছে। এ ঘটনায় ওই এলাকা এখন উত্তল। ফেটে পড়ছে সাধারণ মানুষ।

বেঙ্গালুরুর চন্দপুরা এলাকার ভিবিএইচভি অ্যাপার্টমেন্টের রেসিডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশকে কুকুরগুলিকে সরানোর দায়িত্ব দেয়া হয়েছিল। কিন্তু এরপরই অভিযোগ এসেছে কুকুরগুলিকে ধরার পর তাদের হত্যা করে মাংস বিক্রি করা হচ্ছে।

তবে এ ঘটনায় বেঙ্গালুরুর অ্যানিম্যাল ওয়েলফেয়ার সংস্থার তরফ থেকে জানানো হয়েছে একাধিক এলাকা থেকেই এই অভিযোগ এসেছে। পুলিশেও অভিযোগ দায়ের করা হয়েছে ।

ওয়েলফেয়ার সংস্থার অফিসার কেবি হরীশ জানিয়েছেন, হঠাৎ করেই উল্লেখযোগ্য ভাবে কুকুরের সংখ্যা কমে গিয়েছে। সম্প্রতি কুপা নামক অন্য এক সংস্থার কাছেও এই সম্পর্কিত একাধিক অভিযোগ এসেছে। কমপক্ষে ৫০টি কুকুরকে ইতোমধ্যে হত্যা করা হয়েছে বলে অভিযোগ।


ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয়দেরও। ইতোমধ্যে ভিবিএইচভি অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।




Loading...
ads





Loading...