পাওনাদারদের সকল আপডেট নিয়ে শিগগিরই আসছে ইভ্যালি


  • অনলাইন ডেস্ক
  • ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫২,  আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৬

গ্রাহকদের অর্ডার ডেলিভারি, গেটওয়েতে আটকে থাকা টাকা এবং দেনা পরিশোধ সংক্রান্ত তথ্য জানাতে সংবাদ সম্মেলন আয়োজনের ঘোষণা দিয়েছে শত কোটি টাকা দেনার দায়ে বন্ধ হয়ে যাওয়া ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৩টা ৮ মিনিটে প্রতিষ্ঠানটির ফেরিভায়েড ফেসবুক পেজে দেয়া এক ঘোষণায় এ কথা জানানো হয়।

ঘোষণায় বলা হয়, ‘প্রিয় গ্রাহক এবং মার্চেন্ট, পূর্বের অর্ডার ডেলিভারি, গেটওয়ের টাকা এবং দেনা পরিশোধ সংক্রান্ত সকল আপডেট নিয়ে খুব শিগগিরই একটি প্রেস কনফারেন্স আয়োজন করা হবে। বিস্তারিত জানতে আমাদের সঙ্গে থাকুন।’

এর আগে গত ২৪ আগস্ট বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন এবং তার মা ও বোন জামাইকে নতুন পরিচালনা বোর্ডে অন্তর্ভুক্ত করতে নির্দেশ দেন।

২২ সেপ্টেম্বরের মধ্যে হাইকোর্টের এই নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়। সেই অনুযায়ী, ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) থেকে ইভ্যালির দায়িত্ব নেন। এরপরই বৃহস্পতিবার বেলা ১১টা ৪৮ মিনিটে নতুন করে আবারও চালু হয় ইভ্যালির ফেসবুক পেজ।

তবে তার আগে গত ২১ সেপ্টেম্বর ইভ্যালির দায়িত্ব থেকে পদত্যাগ করেন সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল চেক প্রতারণার ৯ মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেলকে জামিন দেন আদালত। ওইদিন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন পেলেও তার বিরুদ্ধে আরও মামলা থাকায় কারামুক্ত হতে পারেননি রাসেল। তবে শামীমা নাসরিন বর্তমানে জামিনে রয়েছেন।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar