বসুন্ধরা সিটিতে পুমা’র নতুন আউটলেট চালু


  • অনলাইন ডেস্ক
  • ২০ নভেম্বর ২০২১, ২১:৩৯

বাংলাদেশে বিশ্ববিখ্যাত জার্মান স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা’র তৃতীয় ফ্লাগশিপ আউটলেটের যাত্রা শুরু হলো। বুধবার (১৭ নভেম্বর) ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল টু-তে  আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে গ্লোবাল এই ব্র্যান্ডটি। বাংলাদেশে পুমার এক্সক্লুসিভ ফ্র্যাঞ্চাইজ পার্টনার ডিবিএল গ্রুপের হাত ধরে লঞ্চ করা হয়েছে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর নতুন আউটলেটটি।

এর আগে ২০১৯ সালে রাজধানী ঢাকার বনানী ১১ নম্বর রোডে ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে ব্যবসা শুরু করে। পরবর্তীতে ধানমন্ডি ২৭-এ আউটলেট চালু করে গ্লোবাল এই ব্রান্ডটি।

বসুন্ধরা সিটির এই নতুন আউটলেটে স্পোর্টস স্টাইল, রানিং, ট্রেনিং ও ফিটনেস লাইনআপের অধীনে থাকা পুমা’র সব পণ্যই পাওয়া যাবে। যার মধ্যে আছে নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাক প্যাক, ট্রাভেল ব্যাগ, হাত ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, স্পোর্টস ব্যাগ, রানিং শু, ওয়াকিং শু ইত্যাদি।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, উপ -ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এ কাদের প্রমুখ।


poisha bazar