ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের শুভেচ্ছাদূত 'মিসেস বাংলাদেশ' অবণী

 শুভেচ্ছাদূত হলেন 'মিসেস বাংলাদেশ' অবণী
ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের শুভেচ্ছাদূত 'মিসেস বাংলাদেশ' অবণী - ফাইল ছবি।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০২ নভেম্বর ২০১৯, ১৪:২৫,  আপডেট: ০৪ নভেম্বর ২০১৯, ২১:২৮

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের শুভেচ্ছাদূত হলেন মিসেস বাংলাদেশ মুনজারিন মাহবুব অবণী। তিনি আগামী ১ বছর বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সের বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন।

এ উপলক্ষ্যে সম্প্রতি ওয়ালটন কর্পোরেট অফিসে উভয় পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুল, নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, উদয় হাকিম, মো. রায়হান ও আমিন খান।

অবণী বলেন, ওয়ালটনের মতো একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যগুলো সবার কাছে ইতিবাচকভাবে তুলে ধরতে পারবো বলে বিশ্বাস করি।

উল্লেখ্য, অবণী বাংলাদেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত সুন্দরী প্রতিযোগিতা মিসেস বাংলাদেশ-২০১৯ বিজয়ী। বাংলাদেশের হয়ে তিনি মিসেস ওয়ার্ল্ড-২০১৯ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন। পাশাপাশি তিনি মডেল এবং তরুণ সমাজকর্মী হিসেবে কাজ করছেন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...