ন্যায্যমূল্যে মানসম্পন্ন পণ্য নিয়ে ‘পয়সা বাজার’-এর যাত্রা শুরু

পয়সা বাজারে সাহারা খাতুন, এমপি
'পয়সা বাজার' শুভ উদ্বোধন করেন সাহারা খাতুন। - দৈনিক মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০১ আগস্ট ২০১৯, ১৬:৩৬,  আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৩

ন্যায্যমূল্যে সকলের কাছে মানসম্পন্ন পণ্য পৌঁছে দেয়ার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করল আশিয়ান গ্রুপের সুপারশপ ‘পয়সা বাজার’। বুধবার (৩১ জুলাই) রাজধানীর খিলক্ষেত থানাস্থ বরুয়ায় আধুনিক মানের এ সুপারশপের শুভ উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও এমপি সাহারা খাতুন।

এ সময় তিনি বলেন, আশিয়ান গ্রুপের পক্ষ থেকে ‘পয়সা বাজার’ সকলের জন্য ন্যায্য মূল্যে প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়ার যে অঙ্গীকার করেছে তা সাধুবাদের দাবিদার। ভেজাল ও নকল পণ্যের এই যুগে খাঁটি পণ্য ন্যয্য মূল্যে ভোক্তাদের কাছে পৌঁছে দেবে আধুনিক মানের এই সুপারশপটি। এই শুভ উদ্যোগের আমি সফলতা কামনা করি।

এ সময় তিনি সুপারশপে ঘুরে ঘুরে উন্নতমানের দেশি-বিদেশি শাড়ি, থ্রিপিচ, কসমেটিকস সামগ্রী, বাচ্চাদের পোশাক, খেলার সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যসমূহ দেখেন।

আশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশিয়ান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব সাইফুল ইসলাম ভূঁইয়া, পরিচালক জাহিদুল ইসলাম ভূঁইয়াসহ কোম্পানীর উপদেষ্টা মন্ডলী, পরিচালকবৃন্দ এবং কোম্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

সুপারশপে যা থাকছে:

আপনার পরিবারের জন্য পোশাক, শিশুর জন্য খেলনা, শিশুর খাবার, কাঁচা বাজার, কোমল পানীয়, নিত্য প্রয়োহনীয় পন্য (আটা, ময়দা, চাল, ডাল, তেল), কসমেটিকস সামগ্রীসহ মেয়েদের অলংকার ও প্রশাধনী এবং দুর্দান্ত ও স্বাস্থ্যকর খাবার নিয়ে ফুড কোর্ট।

কিভাবে আসবেন:

৩০০ ফিট রাস্তার উত্তর পাশে অবস্থিত আশিয়ান মেডিকেল কলেজ ও হাসপাতালের পাশে এটি অবস্থিত। সহজেই ৩০০ ফিট রাস্তা দিয়ে অথবা লেক সিটি কনকর্ডের সামনে দিয়ে পূর্ব দিকে এগিয়ে যাওয়া রাস্তা ধরে এলে পেয়ে যাবেন পয়সা বাজার।

 

মানবকণ্ঠ/এফএইচ/এইচকে 




Loading...
ads





Loading...