ড্রোন উড়িয়ে সার্বিয়ায় ব্রাজিলের নজরদারি!


  • অনলাইন ডেস্ক
  • ২৪ নভেম্বর ২০২২, ১৩:২২,  আপডেট: ২৪ নভেম্বর ২০২২, ১৩:৫৯

লুসাইল স্টেডিয়ামে কাতার বিশ্বকাপের আজকের ম্যাচে সার্বিয়ার মুখোমুখি হচ্ছে ব্রাজিল। বাংলাদেশ সময় রাত ১টায় এই খেলা উপভোগ করা যাবে। 

তবে খেলা শুরুর আগেই খবর রটেছে, ড্রোন উড়িয়ে সার্বিয়ার ওপর গোয়েন্দাগিরি চালাচ্ছে ব্রাজিল!  যদিও এই রটনাকে উড়িয়ে দিয়েছেন সার্বিয়ান কোচ দ্রাগান স্টইকভিচ।  

এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর।

এমন খবরে বেশ অবাক সার্বিয়ান কোচ স্টইকভিচ। তাঁর প্রশ্ন, ব্রাজিল কেন এমনটা করতে যাবে? এমন গোয়েন্দাগিরি যদি ব্রাজিল করেও থাকে, তাতে তাদের লাভ খুবই সামান্য।

তিনি বলেছেন, “ব্রাজিল কেন আমাদের ওপর ড্রোন উড়িয়ে গোয়েন্দাগিরি চালাবে? তাদের এসবের প্রয়োজন নেই। ব্রাজিল ফুটবলের সুপার পাওয়ার। আমরা এমন কিছু নই, যে তাদের ড্রোন উড়িয়ে কৌশল বুঝতে হবে।” 

পুরো বিষয়টিকেই গুজব মনে করেন স্টইকভিচ। তাঁর মতে, “আমি মনে করি এটা পুরোপুরি ভুল একটা খবর, গুজব। এটা যদি সত্যও হয়, ব্রাজিল যদি সত্যি সত্যিই ড্রোন ওড়ায়, তাহলে আমি মনে করি, তাদের বিশেষ কিছু খুঁজে পাওয়ার সম্ভাবনা খুবই কম।” 

“আমরা এখন অনেক পরিণত দল। আমাদের খেলোয়াড়েরা বিশ্বকাপে আগে খেলে আত্মবিশ্বাসী, তবে এবারের বিশ্বকাপ আমাদের জন্য নতুন এক চ্যালেঞ্জ।” এভাবেই স্টইকভিচ মূল্যায়ন করেছেন নিজের দল সম্পর্কে।

মানবকণ্ঠ/আরসি 


poisha bazar