জুভেন্টাসের কাছে বিশ্রাম চেয়েছেন দি মারিয়া


  • অনলাইন ডেস্ক
  • ২৭ সেপ্টেম্বর ২০২২, ২১:৫৮,  আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:১০

এবার কি বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, ঘুচবে লিওনেল মেসির একটি বিশ্বকাপ শিরোপার আক্ষেপ—কাতার বিশ্বকাপের আগে এমন প্রশ্ন শোনা যাচ্ছে ফুটবল বিশ্বে। আর্জেন্টিনা তথা বিশ্বের বিভিন্ন প্রান্তের সংবাদমাধ্যমে মাঝেমধ্যেই একটি বিষয় উঠে আসছে—ক্যারিয়ার শেষের দিকে চলে আসা মেসিকে যেকোনো মূল্যে একটি বিশ্বকাপ জেতাতে সাহায্য করতে চান তাঁর সতীর্থরা।

এরই অংশ হিসেবে সম্প্রতি একটি খবর আসে—বিশ্বকাপে নিজেকে সতেজ রাখতে জুভেন্টাসের কাছে একটি আবেদন করেছেন আনহেল দি মারিয়া। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ খেলার আগে যেন ক্লান্ত না হয়ে পড়েন, এ কারণে তিনি জুভেন্টাসের কাছে কাতার বিশ্বকাপ শুরুর অনেক আগে থেকেই বিশ্রাম চেয়েছেন।

সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযান শুরু হবে ২২ নভেম্বর। এর আগে ইতালির সিরি ‘আ’তে ১৩ নভেম্বর লাৎসিওর বিপক্ষে ম্যাচ আছে জুভেন্টাসের। ইতালির দলটিতে দি মারিয়ার সঙ্গে খেলেন আর্জেন্টিনার নিয়ানদ্রো পারেদেসও। দুজনই নাকি ওই ম্যাচে বিশ্রাম চেয়েছেন।

খবরে বলা হয়েছে, নিজেদের সতেজ রাখতে আর চোট এড়াতেই দি মারিয়া ও পারেদেস এ বিশ্রাম চেয়েছেন। এখন পর্যন্ত বিশ্বকাপের স্কোয়াড দেওয়া শুরু করেনি দলগুলো। কিন্তু ধারণা করা হচ্ছে, দি মারিয়া ও পারেদেস লিওনেল স্কালোনির বিশ্বকাপ দলে থাকবেন।

এ অবস্থায় বিশ্রাম চাওয়া নিয়ে যে খবরটি এসেছে, এ বিষয়ে এখনো কিছু বলেননি পারেদেস। তবে দি মারিয়া বিষয়টি নিয়ে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘ভুয়া খবর।’

জুভেন্টাস বিষয়টি নিয়ে তাদের ওয়েবসাইটে লিখেছে, ‘জুভেন্টাসের গুরুত্বপূর্ণ কোনো ম্যাচ তিনি এড়িয়ে যাবেন, তাঁর দিক থেকে এটা কিছুতেই হওয়ার কথা নয়। গুঞ্জনের পালে আরও বাতাস লাগার আগে এটা উড়িয়ে দিয়ে দি মারিয়া ঠিকই করেছেন।’


poisha bazar