শিরোপা নিয়ে স্বদেশ প্রত্যাবর্তন বিজয়িনীদের


  • অনলাইন ডেস্ক
  • ২১ সেপ্টেম্বর ২০২২, ১৪:১১,  আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৯

বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পৌঁছেছেন সাফ শিরোপাজয়ী সাবিনা-কৃষ্ণারা। তাঁদের বরণ করে নিতে প্রস্তুত ছাদ খোলা দোতলা বাস।

ছাদ খোলা বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত যাবেন সাফ শিরোপাজয়ী নারী ফুটবলাররা। তাদের সংবর্ধনা দিতে বিমানবন্দর উপস্থিত হয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তাব্যক্তিরা। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান সেখানে উপস্থিত হয়েছেন।

বিমানবন্দর থেকে মেয়েদের বহনকারী বাস কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি, তেজগাঁও, মৌচাক, কাকরাইল, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর হয়ে যাবে বাফুফে ভবনে। ভবনে মেয়েদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

ক্রীড়াসংশ্লিষ্টরা বলছেন, ছাদখোলা বাসে কোনো ক্রীড়া দলকে সংবর্ধনা দেওয়া বাংলাদেশে এটাই প্রথম। ১৯৯৭ সালে জাতীয় ক্রিকেট দল আইসিসি ট্রফি জিতে বিশ্বকাপে খেলার সুযোগ পাওয়ার পর তাদের মানিক মিয়া অ্যাভিনিউয়ে গণসংবর্ধনা দেওয়া হয়েছিল। তবে বিমানবন্দর থেকে দল শহরে এসেছিল শীতাতপনিয়ন্ত্রিত বাসে।

এর আগে কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে ধুঁকতে থাকা বাংলাদেশ ফুটবলকে এক ঝটকায় জাগিয়ে তুলেছেন দেশের নারী ফুটবলাররা। 

 

মানবকণ্ঠ/পিবি


poisha bazar