চমক রেখে আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা


  • অনলাইন ডেস্ক
  • ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:০১,  আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:০৯

কাতার বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে চলতি মাসেই দুটি ম্যাচ খেলতে মাঠে নামবে আর্জেন্টিনা। এই দুই প্রস্তুতি ম্যাচে মেসিদের প্রতিপক্ষ হন্ডুরাস ও জ্যামাইকা।

আগামী ২৩ সেপ্টেম্বর হন্ডুরাস এবং ২৭ সেপ্টেম্বর জ্যামাইকার মুখোমুখি হবে লিওনেল স্কালোনির শিষ্যরা। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

সে লক্ষ্যে গত ৪ সেপ্টেম্বর ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন। এবার প্রথমিক দল থেকে বাছাই করে ২৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে স্কালোনি। যেখানে চমক হিসেবে রয়েছেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে খেলা মিডফিল্ডার তিয়াগো আলমাদা। বাদ পড়েছেন, গোলকিপার হুয়ান মুসো, সেন্টারব্যাক লুকাস মার্তিনেজ কোয়ার্তা, মিডফিল্ডার এসকিয়েল পালাসিওস ও ফরোয়ার্ড নিকো গঞ্জালেস।

আর্জেন্টিনার ২৮ সদস্যের চূড়ান্ত দল:
গোলকিপার: এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি।
ডিফেন্ডার: ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস অটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, হেরমান পেৎজেলা, ফাকুন্দো মেদিনা, নাহুয়েন পেরেজ, নিকোলাস টালিয়াফিকো ও মার্কোস আকুনইয়া।
মিডফিল্ডার: লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো চেলসো, রড্রিগো ডি পল, গিদো রদ্রিগেজ, এনজো ফার্নান্দেজ, আলেহান্দ্রো গোমেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।
ফরোয়ার্ড: লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া, লাওতারো মার্টিনেজ, পাওলো দিবালা, আনহেল কোরেয়া, তিয়াগো আলমাদা, হোয়াকিন কোরেয়া ও ইউলিয়ান আলভারেজ। 

 

মানবকণ্ঠ/পিবি


poisha bazar