সালথায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ‌গোল্ডকাপ ফুটবল টুর্নামে‌ন্ট অনু‌ষ্ঠিত


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৭ জুন ২০২২, ২১:০৯,  আপডেট: ২৭ জুন ২০২২, ২১:১২

ক্রীড়াই শ‌ক্তি ক্রীড়াই বল, সবার প্রিয় ফুটবল এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথ‌মিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এবং বঙ্গমাতা শেখ ফ‌জিলাতু‌ন্নেসা গোল্ডকাপ প্রাথ‌মিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

উপ‌জেলা প্রশাসন ও উপ‌জেলা শিক্ষা অ‌ফিস সালথা এর আ‌য়োজ‌নে সোমবার (২৭ জুন) বিকা‌লে সালথা ম‌ডেল সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় মা‌ঠে এই ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হয়।

খেলায় সোনাপুর ইউ‌নিয়‌নের চাঁদপুর হোগলাকা‌ন্দি সরকা‌রি প্রা‌মিক বিদ্যালয়ের শিক্ষার্থী বনাম বল্লভদী ইউ‌নিয়‌নের কামাইদিয়া সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ট্রাই‌ব্রেকা‌রে ২-১ পরা‌জিত ক‌রে এবং রামকান্তপুর ইউ‌নিয়‌নের সালথা ম‌ডেল সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা - ইউসুফ‌দিয়া সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ১-০ পরা‌জিত ক‌রে। খেলা শে‌ষে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরণ করা হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোছা. তাছ‌লিমা আকতা‌রের সভাপ‌তি‌ত্বে খেলায় উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা ম‌হিলা ভাইস‌-চেয়ারম্যান রুপা বেগম, উপ‌জেলা শিক্ষা অ‌ফিসার মো. নিয়ামত হো‌সেন, উপ‌জেলা ইউআর‌সি এর ইনস‌ট্রেক্টর নু-আলম সে‌লি, সহকারী উপ‌জেলা শিক্ষা অ‌ফিসার বজলুর রহমান, কৃষ্ণচন্দ্র চক্রবর্তী, বল্লভদী ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শা‌হিন, নাজমুল হোসেন লিটু, রবিউল আলম, জাহিদুর রহমান জাহিদ, মাইনুল হোসেন প্রমুখ। এছাড়াও উপ‌জেলা বি‌ভিন্ন প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক/শি‌ক্ষিকা এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন। 

 

মানবকন্ঠ/পিবি


poisha bazar