সতীর্থদের বাসায় ডেকে খাওয়ালেন মেসি


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৪ মে ২০২১, ১৭:২০

বার্সেলোনার সঙ্গে এখনো নতুন চুক্তি সই করেননি লিওনেল মেসি। আদৌ করবেন কি-না, সেটাও মেসি ছাড়া সবার অজানা। অথচ মৌসুম শেষেই বার্সার সঙ্গে চুক্তি শেষ হবে এই আর্জেন্টাইন তারকার।

এদিকে, চলতি মৌসুম যখন একদম শেষের দিকে তখন বার্সা সতীর্থদের নিজ বাসায় নিমন্ত্রণ করে খাওয়ালেন মেসি। সোমবার নিজের বাসায় বারবিকিউ পার্টির আয়োজন করেন তিনি। তবে কি এই পার্টি ডেকে সতীর্থদের কাছ থেকে বিদায় নিয়ে নিলেন মেসি?

পিকে-গ্রিজমানদের বাসায় দাওয়াত দেয়ায় মেসির বার্সা ছাড়ার খবর চাউর হলেও, স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে এই সপ্তাহে মেস্তায়ায় জয়ের খুশিতে এবং নিজেদের মধ্যে বোঝাপড়া আরো শক্ত করতেই এই আয়োজন। যেখানে মেসি নিজেই নাকি রান্না করে খাইয়েছেন বাকিদের।

চ্যাম্পিয়নস লিগ থেকে আগেভাগে বিদায় নিলেও কোপা দেল রে জিতে নেয়া বার্সার সামনে রয়েছে লিগ জয়েরও সুযোগ। তবে সে জন্য পাড়ি দিতে হবে কঠিন পথ। এমন সময় নিজেদের মধ্যে বোঝাপড়া এবং সতীর্থদের আরো উজ্জীবিত করতেই বার্সা অধিনায়ক সবাইকে নিজের বাসায় ডেকে পাঠিয়েছেন বলে জানাচ্ছে স্প্যানিশ গণমাধ্যমগুলো।

আগামী শনিবার লিগে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপপূর্ণ ম্যাচ রয়েছে বার্সেলোনার। এই ম্যাচের ওপর অনেকাংশে নির্ভর করছে লা লিগার উঠবে কার হাতে। এর আগে গত রোববার ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-২ গোলে রুদ্ধশ্বাস এক ম্যাচ জিতে নিয়েছে বার্সা।

যেই ম্যাচ হারলে সেদিনই লিগ রেস থেকে ছিটকে যেত কাতালান ক্লাবটি। তবে দলীয় নৈপুণ্যে এ যাত্রায় টিকে যাওয়ায় বেশ উদ্বুদ্ধ মেসিবাহিনী। তাই তো সেই পার্টিতে নিজেদের ‘চ্যাম্পিয়ন! চ্যাম্পিয়ন!’ বলে স্লোগান দিয়েছেন বার্সেলোনার খেলোয়াড়রা।






ads
ads