গাইবান্ধায় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৩


  • অনলাইন ডেস্ক
  • ২৪ মার্চ ২০২১, ১৯:৪৭,  আপডেট: ২৪ মার্চ ২০২১, ২০:০০

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের একটি বাড়িতে বোমা বিস্ফোরণ হয়ে তিনজন নিহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— অহেদুল (৩৬), সোবহান মিয়া (৪০) ও বোরহান উদ্দিন প্রধান (৩৬) নামে তিনজন নিহত হয়েছেন। নিহত বোরহান উদ্দিন প্রধান ওই গ্রামের আবুল কাসেম প্রধানের ছেলে, অহেদুল ইসলাম একই গ্রামের কবির মিয়া ছেলে ও মো. সোবহান মিয়ার বাড়িও একই গ্রামে।

এলাকাবাসী জানান, ঘটনার কয়েক মিনিট আগে ৩ থেকে ৪ জন অপরিচিত ব্যক্তি আবুল কাসেম প্রধানের বাড়িতে আসে। এর কিছুক্ষণ পর বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শোনা যায়। পরে বিকট শব্দে বোমা বিস্ফোরণে আবুল কাসেমের একটি ঘরের টিনের চাল উড়ে যায়। এ সময় আহত অবস্থায় পালানোর সময় এলাকাবাসী অপরিচিত একজনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে বাড়িটি ঘেরাও করে রেখেছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান বলেন, ঘটনার কারণ এখনো জানা যায়নি। সিআইডি ও বিস্ফোরক বিশেষজ্ঞ দল না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, তিনি ইতোমধ্যেই ঘটনাস্থলে রওনা হয়েছেন। সেখানে পৌঁছে নিশ্চিত করতে পারবেন কী বিস্ফোরণে ওই ঘটনা ঘটেছে। নয়াপাড়া গ্রামের ওই বাড়িকে ঘিরে ব্যাপক মানুষের ভিড় সৃষ্টি হয়েছে। সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক সদস্য মোতায়েন করা হয়েছে।


poisha bazar

ads
ads