ছিটকে গেলেন কুতিনিও-ফাবিনিও


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৯ অক্টোবর ২০২০, ১৮:১৫

কপাল পুড়ল দুই ব্রাজিলিয়ান ফুটবলার ফিলিপে কুতিনিও ও ফাবিনিওর। ইনজুরির কারণে জাতীয় দল থেকে বাদ পড়েছেন তারা। আগামী মাসে বিশ্বকাপ বাছাইয়ের ভেনেজুয়েলা ও উরুগুয়ে ম্যাচকে সামনে রেখে তাদের দলে রেখেই দল ঘোষণা করেছিলেন তিতে।

তবে ক্লাবের হয়ে খেলার সময় দুজনেই চোট পাওয়ায় তাদের দল থেকে ছেঁটে ফেলেছেন ব্রাজিল কোচ। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে লিভারপুল ডিফেন্ডার ফাবিনহো ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন। অন্যদিকে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন কুতিনিও।

জুভেন্টাসের বিপক্ষে তাই বার্সেলোনা দলে ছিলেন না তিনি। তাদের পরিবর্তে ব্রাজিল দলে ডাক পেয়েছেন লিঁওর লুকাস পাকুয়েতা ও এভারটনের অ্যালান। কুতিনিওর বিকল্প হিসেবে ডাকা হয়েছে। তাকে। আর ইন্টার মিলানের সাবেক এবং বর্তমান এভারটনে খেলা অ্যালান ফাবিনিওর বদলি।

এদিকে, নেইমারও নতুন করে দুশ্চিন্তার ভাঁজ একে দিয়েছেন তিতের কপালে। বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগে ইস্তাম্বুলের বিপক্ষে ম্যাচের ২৪ মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন পিএসজি ফরোয়ার্ড। তিনি পায়ের পেশির ব্যথায় ভুগছেন। পিএসজি কোচ টমাস টুখেল ম্যাচ শেষে জানিয়েছেন চোট গুরুতর না হলেও, নেইমার ব্যথায় ভুগছেন।

আগামী ১০ দিনে পিএসজির তিনটি ম্যাচ রয়েছে। নেইমারকে এই তিন ম্যাচে পাওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন টুখেল। তবে আগামী ১৪ নভেম্বর ভেনেজুয়েলা এবং ১৮ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে তিনি খেলবে পারবেন কি-না তা এখনও নিশ্চিত নয়।






ads