করোনা আক্রান্ত ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ অক্টোবর ২০২০, ১০:৪৩

বিশ্বজুড়ে বেড়েই চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। আক্রান্তের তালিকায় যুক্ত হচ্ছে নতুন নতুন নাম। সেই ধারাবাহিকতায় এবার করোনায় আক্রান্ত হয়েছেন ফুটবল নিয়ন্ত্রক সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো।

এক বিবৃতিতে মঙ্গলবার ইনফান্তিনোর করোনাভাইরাসে আক্রান্তের বিষয়টি জানায় বিশ্ব ফুটবলের নিয়ন্তা সংস্থাটি। তার শরীরে হালকা করোনার উপসর্গ দেখা দিয়েছে। কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে তার।

বর্তমানে তিনি আইসোলেশনে আছেন। গত কয়েক দিনে যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদেরকে বিষয়টি জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

এদিকে বিশ্বজুড়ে করোনাভাইরাসে একদিনে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ফের বেড়েছে। মাঝে মৃত্যুর সংখ্যা কিছুটা কমলেও মঙ্গলবার তা বেড়ে ৭ হাজার ছাড়িয়েছে। এছাড়া একদিনে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৫৯ হাজারের বেশি মানুষ।

করোনা নিয়ে আপডেট দেয়া ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, বুধবার সকাল পর্যন্ত বিশ্বে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ কোটি ৪২ লাখ ৩৫ হাজার ২৬৩ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১ লাখ ৭১ হাজার ২৮৮ জন। সংক্রমণ থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিন কোটি ২৪ লাখের বেশি মানুষ।






ads