পাঁচ মিনিটের ঝড়ে লণ্ডভণ্ড তুরিনের বুড়িরা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৮ জুলাই ২০২০, ১৭:৫৫

হাতের মুঠোয় থাকা ম্যাচ এভাবে হারতে হবে তা কী ঘুণাক্ষরেও টের পেয়েছিল জুভেন্টাস? লিগ ম্যাচে এসি মিলানের বিপক্ষে প্রথমার্ধে কোনো গোল করতে পারেনি তুরিনের বুড়িরা। তবে বিরতি থেকে ফিরে এসে মাত্র ৬ মিনিটের ব্যবধানে দুই গোলে এগিয়ে যায় অতিথি দল।

সবাই ধরেই নিয়েছিল, পূর্ণ তিন পয়েন্ট নিয়েই নিজ শহরে ফিরবে দলটি। তবে তা আর হলো কই। ম্যাচের ঘণ্টার কাঁটা পেরোতে গুইসেপ্পে মেয়াজ্জা দেখল পাঁচ মিনিটের ঝড়। যে ঝড়ে লণ্ডভণ্ড জুভেন্টাস। মাত্র ৫ মিনিটের ব্যবধানে মিলান করে তিন গোল। এরপর ৮০ মিনিটে আরো এক গোলের সুবাদে ৪-২ এ জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

মঙ্গলবার রাতে লিগের ৩১তম রাউন্ডের ম্যাচটি ছিল সম্পূর্ণ নাটকে মোড়ানো। লিগের বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস বিরতির পর আদ্রিয়েন রাবিওটের দুর্দান্ত এক গোলে দ্বিতীয়ার্ধের ২ মিনিটে লিড নেয়। ৬ মিনিট পর মৌসুমে নিজের গোল টালিকে বাড়িয়ে ২৬-এ নেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

তবে ইতালির ঐতিহ্যবাহী ক্লাব এসি মিলান এদিন যেন জয়ের বিকল্প অন্য কিছুই ভাবছিল না। ৬২ মিনিটে জ্বলাতান ইব্রাহিমোভিচ পেনাল্টি থেকে এক গোল শোধ দেয় তারা। তিন মিনিট পর ম্যাচে সমতা ফেরান ফ্রাঙ্ক ক্যাসি। মিনিট না যেতে গোল খাতায় নাম তোলেন রাফায়েল লেও। এরপর ম্যাচ শেষের মিনিট দশেক আগে জুভেন্টাসের কফিনে শেষ পেরেকটি ঠোকেন আনতে রেবিচ।

এই হারের আগে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লািজওর সঙ্গে জুভেন্টাসের ব্যবধান ছিল ১০। মিলানের কাছে হেরে যাওয়ায় কমে এলো সাতে। আর টানা সাত জয়ের পর হারের মুখ দেখল রোনালদো-দিবালারা।

অন্যদিকে ২০১৬ সালের পর প্রথমবারের মতো ইতালিয়ান সিরি আ’য় জুভেন্টাসকে হারাল এসি মিলান। জয়ে পয়েন্ট টেবিলেও তিন ধাপ এগিয়েছে স্তেফানো পিওলির দল। ৪৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তাদের অবস্থান পাঁচে।

 

 





ads






Loading...