করোনা আক্রান্ত দিবালা-মালদিনি

করোনা আক্রান্ত দিবালা-মালদিনি
করোনা আক্রান্ত দিবালা-মালদিনি - ফাইল ছবি।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ মার্চ ২০২০, ২১:১৪

ড্যানিয়েল রুগানি, ব্লেইস মাতুইদির পর জুভেন্টাসের তৃতীয় খেলোয়াড় হিসেবে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা। টুইটারে একথা নিজেই নিশ্চিত করেছেন এই ফুটবলার।

২৬ বছর বয়সী দিবালা টুইটারে লিখেছেন, ‘সবাই কেমন আছো। আমি তোমাদের জানাতে চাই যে, আমার ও আমার বান্ধবী সাবাতিনির দেহে কোভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। সৌভাগ্যবশত: আমরা দুজনেই সুস্থ আছি। তোমাদের বার্তার জন্য অনেক ধন্যবাদ।’

ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাসের পক্ষ থেকে জানানো হয়েছে গত বুধবার থেকে দিবালা সেল্ফ-আইসোলেশনে রয়েছেন। ক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে, পাওলো দিবালার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। তিনি করোনা ভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত।

গেল বুধবার (১১ মার্চ) থেকে তিনি স্বেচ্ছায় আইসোলেশনে আছেন। এই সময়ে ডাক্তারদের পর্যবেক্ষণের মধ্যেই থাকবেন। তিনি ভালো আছেন এবং এখনো তার শরীরে কোনো লক্ষণ দেখা দেয়নি।’ জুভেন্টাসের ড্যানিয়েল রুগানি ও বেøইস মাতৌদির পর তৃতীয় খেলোয়াড় হিসেবে দিবালার দেহে এই ভাইরাসের অস্তিত্ব ধরা পড়ল।

এদিকে ইতালিয়ান কিংবদন্তি ডিফেন্ডার পাওলো মালদিনি ও তার ১৮ বছর বয়সী ছেলে ড্যানিয়েল এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মালদিনি বর্তমানে মিলানের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে কাজ করছেন এবং তার ছেলে মিলানের যুব দলের খেলোয়াড়।

এ সম্পর্কে এসি মিলানের এক বিবৃবিতে বলা হয়েছে, ‘করোনায় পজিটিভ হওয়া এক ব্যক্তির সংস্পর্শে থাকার কথা জানার পরপরই পাওলো মালদিনির শরীরে ভাইরাসটির উপসর্গ দেখা গিয়েছিল। গতকাল তার করোনা পরীক্ষা করানো হয় এবং এর অস্তিত্ব পাওয়া গেছে। তার ছেলে দানিয়েলের ক্ষেত্রেও একই ব্যাপার ঘটেছে।

পাওলো ও ড্যানিয়েল দুজনেই সুস্থ আছে এবং ইতোমধ্যেই বাড়িতে দুই সপ্তাহ থাকার নির্দেশ পূর্ণ করেছেন। তবে মেডিকেল প্রটোকল অনুযায়ী পুরোপুরি সুস্থ হয়ে না ওঠা পর্যন্ত তারা কোয়ারেন্টাইনে থাকবেন।’ ৫১ বছর বয়সী মালদিনিকে ইতালির সর্বকালের অন্যতম সেরা একজন ডিফেন্ডার হিসেবে বিবেচনা করা হয়। মিলানের হয়ে ৬৪৭ ম্যাচ খেলা মালদিনি ক্যারিয়ারে জিতেছেন পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...