পেলেকে নিয়ে দুশ্চিন্তা

পেলেকে নিয়ে দুশ্চিন্তা
পেলে - ফাইল ছবি।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ মার্চ ২০২০, ১৮:৪৫

বেশ কয়েকদিন ধরেই অসুস্থ রয়েছেন তিনবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল কিংবদন্তি পেলে। নিতম্বে অস্ত্রোপচারের পর এখন বাড়িতেই আছেন সাবেক এই ফুটবলার। তবে এর মধ্যে বিশ্বজুড়ে আতঙ্ক বিরাজ করছে করোনা ভাইরাস। তাই হোম কোয়ারেন্টাইনে আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

এমনিতেই তিনি নানা রোগে আক্রান্ত, তার ওপর বয়স হয়েছে ৮০ বছর। এই বয়সে করোনায় আক্রান্ত হলে সেটি মারাত্মক আকারই ধারণ করবে। তাই তাকে নিয়ে দুশ্চিন্তা বাড়ছে ভক্তদের।

তবে এই মুহূর্তে বেশ ভালো অবস্থায় রয়েছেন পেলে। আর এই বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন কিংবদন্তি এই ফুটবলার। নিতম্বের অস্ত্রোপচারের পর তার ছেলে এদিনিয়ো জানিয়েছিলেন, তার বাবা ভীষণ অস্বস্তিতে ভুগছেন। যদিও দিনকয়েক পর এই কিংবদন্তি নিশ্চিত করেছিলেন, তার কোনো সমস্যা নেই।

সেই একই কথা তিনি আবারও শুনিয়েছেন সিএনএনকে, ‘বিষন্নতায় ভোগার কথা বলা হচ্ছিল, জানি না কেন তারা এসব বলছিল। গত দুই বছর অনেকবার হাসপাতাল কিংবা অস্ত্রোপচার করা হয়েছে আমার, পরবর্তীতে আমি আবার নিজের পায়ে হেঁটেছি।’

মানুষের উৎকণ্ঠার প্রতি শ্রদ্ধা রেখেই তিনবারের বিশ্বকাপ জয়ী বলেছেন, ‘তারা আমাকে নিয়ে দুশ্চিন্তা করা শুরু করল, আমি তাদের এই চিন্তার প্রতি শ্রদ্ধা জানাই। আমি নিজের পায়েই তো হাঁটছি, তবে ঈশ্বরকে ধন্যবাদ, আমি শুধু বাইক চালাতে পারছি না।’

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...