করোনা কেড়ে নিলো স্প্যানিশ ফুটবল কোচের প্রাণ

মানবকণ্ঠ
ফ্রান্সিসকো গার্সিয়া - ছবি : সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৭ মার্চ ২০২০, ১৫:৩৪

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্প্যানিশ ফুটবল কোচ ফ্রান্সিসকো গার্সিয়ার মৃত্যু হয়েছে। গত রবিবার হাসপাতালে তাঁর মৃত্যু হয়। খবর গোল ডট কমের।

খবরে প্রকাশ, নিউকোমিয়ায় ভুগছিলেন গার্সিয়া। তার মধ্যেই তাঁর শরীরে বাসা বাঁধে করোনাভাইরাস। লিউকোমিয়া থাকায় এই মারণ ভাইরাস মারাত্মক আকার নেয়। মৃত্যকালে তাঁর বযস হয়েছিল ২১ বছর।

গার্সিয়া মালাগা ক্লাব অ্যাটলেটিকো পোর্তাদা আল্টাসের যুব দলের ম্যানেজার ছিলেন তিনি। ২০১৬ থেকে এই দায়িত্ব পালন করছিলেন গার্সিয়া। তিনিই সব থেকে কম বয়সী যাঁর করোনাভাইরাসে মৃত্যু হল এবং এই অঞ্চলের পঞ্চম মৃত্যু।

ক্লাবের পক্ষ থেকে বার্তা দিয়ে বলা হয়, অ্যাটলেটিকে কোটাদা আল্টার পক্ষ থেকে কোচের মৃত্যুতে দুঃখ প্রকাশ করা হচ্ছে। তার পরিবার, বন্ধু ও আত্মীয়দের প্রতি সমবেদনা জানানো হচ্ছে। আমাদের কোচ ফ্রান্সিসকো গার্সিয়া আমাদের ছেড়ে চলে গিয়েছে দুর্ভাগ্যজনকভাবে।

মালাগা সিএফও গার্সিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছে। টুইটে ক্লাবের পক্ষ থেকে লেখা হয়, ক্লাবের পক্ষ থেকে অ্যাটলেটিকো পোর্তাদা আল্টার এই বিরাট ক্ষতির জন্য সমবেদনা। ফ্রান্সিসকো গার্সিয়ার পরিবার ও বন্ধুদের জন্য সমবেদনা। সবাই এক সঙ্গে মিলে আমরা অবশ্যই কোভিড-১৯-এর মোকাবিলা করতে পারব।

করোনাভাইরাস আতঙ্কে স্পেনের সব ফুটবল লিগ অনির্দিষ্ট কালের জন্য বাতিল করে দেওয়া হয়েছে। এই ভাইরাসের আক্রমণে ইতিমধ্যে বিশ্ব জুড়ে ছ'হাজারের বেশি মানুষের প্রাণ গিয়েছে।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...