রোনালদোর গার্লফ্রেন্ডের মাসিক হাত খরচ ৮৭ লাখ টাকা

মানবকণ্ঠ
জর্জিনা-রোনালদো - ছবি : সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৪৫,  আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৩

বিশ্বের জনপ্রিয় ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর জীবনে অসংখ্য গোলের মতোই যেন সহজলভ্য নারী সঙ্গ। অনেক নারীই যে তাঁর জন্য  মুখিয়ে থাকেন সেকথা বলাই বাহুল্য। কিম কার্দাশিয়ান থেকে গেমা আটকিনসন। রোনালদোর জীবনে একের পর এক সুন্দরীরা এসেছেন। তবে ফুটবলের এই মহাতারকা মজেছেন জর্জিনা রদ্রিগেজের মায়াডোরে। একসঙ্গে আছেন প্রায় ৫ বছর। সিদ্ধান্ত নিয়েছেন এবার বিয়েটাও সেরে নেবেন। 

রোনালদো-জর্জিনার প্রথম সন্তান অ্যালানা মার্টিনা। শুধু মার্টিনাকেই নয়, জর্জিনা মায়ের আদরেই বড় করছেন রোনালদোর অন্য তিন সন্তান ইভা, মাতেও এবং ক্রিশ্চিয়ানো জুনিয়রকে।

কিন্তু এসব এখন আলোচ্য নয়। এখনকার ইস্যুটি হচ্ছে বাচ্চাদের নিয়ে সুখে-শান্তিতে থাকার জন্য নিজের হবু স্ত্রী জর্জিনাকে কত টাকা হাতখরচা দেন রোনালদো সেটা শুনলে চমকে উঠবেন। সম্প্রতি ইতালিয়ান প্রকাশনী কোররে ডেল স্পোর্টের প্রতিবেদনে বেরিয়ে এসেছে এমনই চক্ষুচড়কগাছ হওয়া তথ্য। তাদের প্রতিবেদনে জানা যায়, প্রতি মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ৮৭ লাখ টাকার বেশি) হাতখরচা পান এই তারকা ফুটবলারের গার্লফ্রেন্ড! 

উল্লেখ্য, মাদ্রিদ শহরে গুচির এক শো-রুমে রোনালদোকে প্রথম দেখেন জর্জিনা। তিনি সেখানের একজন সাধারণ কর্মী ছিলেন। রোনালদো কিছু একটা কিনতে এসেছিলেন। রোনালদোর সঙ্গে বেচাকেনা নিয়ে কথা বলবেন কী, গুচির কাউন্টারে তাকে দেখে ‘থ’ হয়ে গিয়েছিলেন জর্জিনা।

আর এর পরের গল্পটা তো সবারই জানা। রোনালদোকে আপন করে ঠিকই পেয়েছেন জর্জিনা। 

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads






Loading...