12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

অভিনেতা নেইমার

অভিনেতা নেইমার
অভিনেতা নেইমার - ফাইল ছবি।

poisha bazar

  • মানবকণ্ঠ ডেস্ক
  • ২২ জানুয়ারি ২০২০, ১৭:২৬

সমালোচকরা নেইমারকে প্রায়ই ধুয়ে দেন মাঠে তার কার্যকলাপ দেখে। প্রতিপক্ষের আলতো ছোঁয়াতে পড়ে যাওয়াতে তাকে নিয়ে হয় তীব্র সমালোচনা। ঘোর নেইমার বিরোধীরা তো তাকে অভিনেতাও বলেন।

তবে মাঠে তিনি যাই করেন না কেন, বাস্তবে আরো একবার অভিনেতা হিসেবে হাজির হতে চলেছেন তিনি। জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স নেইমারের জীবন নিয়ে ডকুমেন্টারি সিরিজ বানাচ্ছে।

যেখানে নিজের চরিত্রে নিজেই অভিনয় করবেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এরইমধ্যে সিরিজের সব আয়োজনও সম্পন্ন করে ফেলেছে স্ট্রিমিং জায়ান্ট।

এমনকি পিএসজির অনুশীলনেও ঘুরছে নেটফ্লিক্সের ক্যামেরা। ফরাসি সংবাদমাধ্যম ‘লা পারিসিয়ান’র বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ‘ডেইলি মেইল’। নেইমারের মতো বর্ণিল চরিত্র নিয়ে সিরিজ বানানো নেটফ্লিক্সের জন্য লাভজনক হওয়ারই কথা।

কারণ, সারা বছর মেসি আর রোনালদোর চেয়ে তাকে নিয়েই আলোচনা হয় বেশি। তবে আলোচনার বেশিরভাগটাই হয় অফুটবলীয় কারণে। দলবদল নাটক, রাতভর পার্টি করা, একের পর এক প্রেমে পড়া, ধর্ষণের অভিযোগ- এত বেশি খবরের শিরোনাম আর কোনো ফুটবলারকে হতে দেখা যায় না।

এদিকে নেইমারের জন্য অবশ্য অভিনয় নতুন কিছু নয়। এর আগে স্প্যানিশ নেটফ্লিক্স সিরিজ ‘মানি হেইস্ট’ (লা কাসা দে পাপেল) আর ২০১৭ সালে মুক্তি পাওয়া হলিউডের সিনেমা ‘ট্রিপল এক্স রিঅ্যাক্টিভেটেড’-এও দেখা গেছে তাকে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...