লিভারপুলের জয়রথ ছুটছেই, হোঁচট খেলো ম্যানসিটি

লিভারপুলের জয়রথ ছুটছেই, হোঁচট খেলো ম্যানসিটি
লিভারপুলের জয়রথ ছুটছেই, হোঁচট খেলো ম্যানসিটি - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০১ ডিসেম্বর ২০১৯, ১৩:২৫,  আপডেট: ০১ ডিসেম্বর ২০১৯, ১৩:৩৩

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের অপ্রতিরোধ্য ধারা অব্যাহত রেখেছে লিভারপুল। অপরদিকে আবারো হোঁচট খেলো বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

শনিবার নিউক্যাসল ইউনাইটেডের মাঠ থেকে ২-২ গোলের ড্র নিয়ে ফিরেছে ম্যান সিটি। অন্যদিকে ঘরের মাঠে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনকে ২-১ গোলে হারিয়েছে লিভারপুল। এ নিয়ে লিগে টানা ৩১ ম্যাচ ধরে অপরাজিত তারা।

লিভারপুলের জয়ের দুইটি গোলই করেছেন নেদারল্যান্ডসের ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক। লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে গোলরক্ষক অ্যালিসন বেকারকে।

ম্যাচের ১৮ মিনিটের মাথায় ট্রেন্ট অ্যালেকজান্ডার-আর্নল্ডের ফ্রি কিকে মাথা ছুঁইয়ে প্রথম গোলটি আদায় করে নেন ফন ডাইক। মিনিট ছয়েক পর ফের হেড থেকে দ্বিতীয় গোল করেন তিনি। এবার তিনি হেড করেন আর্নল্ডের কর্নার কিক থেকে।

ম্যাচের ৭৬ মিনিটের মাথায় ব্রাইটনের আক্রমণ ঠেকাতে গিয়ে ডি-বক্সের বাইরে হাত দিয়ে বল ধরেন অ্যালিসন। সঙ্গে সঙ্গে লাল কার্ড দেখানো হয় তাকে। ফ্রি কিকেই এক গোল শোধ করে ব্রাইটন।

লিভারপুলের ম্যাচ শুরুর আগেই নিউক্যাসলের মাঠে খেলতে গিয়েছিল সিটিজেনরা। প্রথম গোল করেছিল পেপ গার্দিওলার শিষ্যরাই। ২২ মিনিটের মাথায় দলকে এগিয়ে দেন রাহিম স্টার্লিং। তিন মিনিট পর নিউক্যাসলকে সমতায় ফেরান জেত্রো উইলিয়ামস।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৮২ মিনিটের মাথায় ফের ম্যানসিটিকে লিড এনে দেন কেভিন ডি ব্রুইন। এবার ৬ মিনিট পর আবার গোল শোধ করে নিউক্যাসল। গোলটি করেন জঞ্জো শেলভি।

লিগের ১৪ রাউন্ড শেষে ১৩ জয় ও ১ ড্রতে ৪০ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে লিভারপুল। সমান ম্যাচে ৯ জয়, ২ ড্র ও ৩ পরাজয়ে ২৯ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থানে ম্যানসিটি।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...