লেগানেসের জালে রিয়ালের গোল উৎসব

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩১ অক্টোবর ২০১৯, ১১:১৫

এক প্রকার লেগানেসকে উড়িয়েই দিয়েছে রিয়াল মাদ্রিদ। বুধবার রাতের খেলায় রীতিমত তাদের জালে গোল উৎসব করেছে জিনেদিন জিদানের শিষ্যরা। এ দিন লেগানেসকে ৫-০ গোলো হারায় রিয়াল।

নিজেদের ঘরের মাঠে ম্যাচের সপ্তম মিনিটেই গোল উৎসবের শুরুটা করেন ব্রাজিলিয়ান তরুণ রদ্রিগো। পরের মিনিটেই ব্যবধান ২-০ করে দেন টনি ক্রুস।

বিরতির আগে আরেকটি গোল করে রিয়াল। ২৪ মিনিটের সময় স্পট কিক থেকে ব্যবধান আরও বাড়ান দলের অধিনায়ক সার্জিও রামোস। এডেন হ্যাজার্ডকে ডি-বক্সে ফাউল করা হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

রিয়ালের পরের গোলটিও আসে পেনাল্টি থেকে। দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফাউল করা হয় লুকা মদ্রিচকে। এবারও পেনাল্টি দেন রেফারি। সহজ সুযোগ পেয়ে গোল করতে একটুও ভুল করেননি করিম বেনজেমা।

ম্যাচের শেষ গোলটি হয় অতিরিক্ত যোগ করা সময়ে। রিয়ালের হয়ে নিজের প্রথম গোলে লেগানেসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকা জোভিচ।

আগের ম্যাচে রিয়াল মায়োর্কার কাছে শীর্ষস্থান হারাতে হয়েছে চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে। তবে জয়ে ফিরতে বেশি সময় নেয়নি রিয়াল মাদ্রিদ। এ জয়ের পরেও অবশ্য শীর্ষস্থান পুনরুদ্ধার করতে পারেনি তারা। ১০ ম্যাচে ৬ জয় ও ৩ ড্রতে ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানেই রয়েছে তারা। সমান ম্যাচে ৭ জয় ও ১ ড্রতে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা।

চলতি মৌসুমে এখনও পর্যন্ত চমক দেখানো গ্রানাডা ১০ রাউন্ড শেষে ৬ জয় ও ২ ড্রতে ২০ পয়েন্ট নিয়ে অবস্থান করছে তিন নম্বরে। তাদের নিচেই রয়েছে আরেক শক্তিশালী দল অ্যাতলেটিকো মাদ্রিদ।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...