তুরস্কে ক্রুসের গোলে জিতলো রিয়াল মাদ্রিদ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ অক্টোবর ২০১৯, ১২:১৮

চ্যাম্পিয়নস লিগে নিজের ১০০তম ম্যাচ স্মরণীয় করে রাখলেন টনি ক্রুস। এই জার্মান মিডফিল্ডারের একমাত্র গোলে তুরস্কের গালাতাসারাইয়ের বিপক্ষে জয় নিয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ। 

তুরস্কের ইস্তানবুলে স্বাগতিকদের বিপক্ষে ১-০ গোলের জয়ে গ্রুপ ‘এ’র দ্বিতীয় স্থানে উঠে এলো লস ব্ল্যাঙ্কোসরা। একই রাতে বিশাল জয় পাওয়া পিএসজি আছে গ্রুপের শীর্ষে।

ম্যাচটা অবশ্য বড় ব্যবধানেই জিততে পারত রিয়াল। কিন্তু দলের তরুণ তুর্কিরা ফিনিশিংয়ে দুর্বলতার পরিচয় দিয়েছেন। তবে রিয়ালের সৌভাগ্য বলতে হবে, কারণ থিবাউ কুর্তোয়া কয়েকটি দুর্দান্ত সেভ না করলে উল্টো হারের যন্ত্রণায় পুড়তে হতো জিদানের দলকে। পূর্ণশক্তির রিয়ালকে কাঁপিয়ে দিয়েছিল গালাতাসারাই। দলটির ফ্লোরিন আন্দোনে দুটি দারুণ সুযোগ পেয়েছিলেন, কিন্তু কুর্তোয়া বিপদ ঘটতে দেননি। 

প্রতিপক্ষ যখন গোল মিসের কষ্টে কাঁতর, এই সুযোগে আচমকা গোলে রিয়ালকে এগিয়ে দেন ক্রুস। বেনজেমার পাস ধরে বাঁ প্রান্তে আক্রমণে উঠে আসেন হ্যাজার্ড, আর বেলজিয়ান তারকার কাটব্যাক পাস থেকে বল পেয়ে জালে জড়িয়ে দেন ফাঁকায় থাকা জার্মান তারকা। এরপর অবশ্য দুই দলই অসংখ্য সুযোগ নষ্ট করেছে। কিন্তু জয়ের হাসি নিয়ে ফিরেছে স্প্যানিশ জায়ান্টরাই।




Loading...
ads





Loading...