অবশেষে গোলের দেখা পেলেন মেসি


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ অক্টোবর ২০১৯, ১০:২৮

দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারে কখনই গোল পেতে এতটা অপেক্ষা করতে হয়নি বার্সেলোনার মহাতারকার। অবশেষে স্প্যানিশ লা লিগায় গোল পেলেন লিওনেল মেসি। সেভিয়ার বিপক্ষে ৪-০ গোলে দল জয় পেয়েছে তার দল।

রোববার রাতে নু ক্যাম্পে বরাবরের মতো দাপট দেখায় বার্সা। মেসি ছাড়াও কাতালানদের হয়ে একটি করে গোল করেন লুইস সুয়ারেজ, আর্থুরো ভিদাল, উসমানে দেম্বেলে।

২৭তম মিনিটে বাইসাইকেল কিকের মাধ্যমে গোল আদায় করেন উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। ৫ মিনিটের ব্যবধানে আবারও গোল পায় বার্সা। দ্বিতীয় গোল তুলে নেন চিলিয়ান মিডফিল্ডার ভিদাল। ফ্রেঞ্চ উইঙ্গার দেম্বেলে ম্যাচের ৩৫তম মিনিটে দ্বিতীয় গোলটি করেন। ফলে ৩-০ ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে সেভিয়ার ওপর আবারও চড়াও হয় ব্লাউগ্রানারা। ৭৮ মিনিটের মাথায় ফ্রি কিকের মাধ্যমে দুর্দান্ত গোল তুলে নেন মেসি। এই গোলের মাধ্যমে ডি-বক্সের বাইরে থেকে ক্যারিয়ারের শততম গোল করলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

এই জয়ে ৮ ম্যাচে ৫ জয় ও ২ হারে ১৬ পয়েন্ট তুলে তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে মেসির দল। সমান সংখ্যক ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে অবস্থান রিয়াল মাদ্রিদের।

প্রসঙ্গত, এ জয়ে ৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সা। ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে অ্যাটলেটিকো মাদ্রিদ ৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে ।

মানবকণ্ঠ/এএম




Loading...
ads






Loading...