মেসিকে নিয়ে ধোঁয়াশায় বার্সা

মেসিকে নিয়ে ধোঁয়াশায় বার্সা
মেসিকে নিয়ে ধোঁয়াশায় বার্সা - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪৯

নতুন মৌসুমে ইনজুরি যেন কিছুতেই পিছু ছাড়ছে না লিওনেল মেসির। গত ৫ আগস্ট দলের সঙ্গে অনুশীলন করার সময় গোড়ালির ইনজুরিতে পড়েন তিনি।

সে কারণে এক মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হয় তাকে। এরপর গত সপ্তাহে লা লিগায় ভিয়ারিয়াল ম্যাচে ফের চোটে পড়েন বার্সা অধিনায়ক। এবার কুঁচকিতে চোট পাওয়ায় মেসিকে নিয়ে বেশ দুশ্চিন্তায় কাতালান ক্লাবটি।

এমনকি তিনি কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন এবার নাকি সেটাও নিশ্চিত করে বলতে পারছেন না দলটির কোচ আর্নেস্তো ভালভার্দে! ভিয়ারিয়াল ম্যাচের পর মেসিকে নিয়ে ইতিবাচক কথা বললেও এখন তার কথার সুরে ভিন্নতা, ‘জানি না মেসি কবে মাঠে ফিরতে পারবে। আশা তো করছি সে দ্রূত মাঠে ফিরবে।

চোটটা খুব গুরুতর কিছু নয়, শুধুমাত্র টান লেগেছে। আগামী সপ্তাহ পর্যন্ত দেখব তার অবস্থার উন্নতি হয় না অবনতি। মেসির না থাকা আমাদের জন্য একটি ধাক্কা। যদিও সেটা আমাদেরকেই এখন সামাল দিতে হবে।’

চলতি মৌসুমে এরই মধ্যে মোট ৪টি ম্যাচ খেলতে পারেননি মেসি। প্রথমবার চোট কাটিয়ে উঠে তিনি মাঠে ফিরেছিলেন চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে।

বদলি হিসেবে মাঠে নেমেছিলেন এ আর্জেন্টাইন ফরোয়ার্ড। যদিও তার উপস্থিতিতে ম্যাচটি গোলশূন্য ড্র হয়। এ ছাড়া ওই চোটের কারণেই লা লিগায় গ্রানাদার বিপক্ষে দ্বিতীয়ার্ধে মাঠে নামতে হয়েছিল মেসিকে। কিন্তু তাতেও ২-০ গোলের হার এড়াতে পারেনি বার্সা।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...